রবিবার ২৮ নবেম্বর ২০২১
Online Edition

আগামী জুনের মধ্যে পদ্মা সেতু উন্মুক্ত করে দেয়া হবে -ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী জুনের মধ্যে পদ্মা সেতু উন্মুক্ত করে দেয়া হবে।
তিনি বলেন, আপনারা সম্পদ হারিয়েছেন, বাড়িঘর হারিয়েছেন শেখ হাসিনার পদ্মা সেতুর জন্য। শেখ হাসিনার অবদান পদ্মাসেতু দৃশ্যমান। ইনশাআল্লাহ আগামী বছরের জুন মাসের আগে পদ্মা সেতু চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া হবে।
গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে আওয়ামী লীগের আয়োজনে শরীয়তপুরের নড়িয়া উপজেলার মুলফৎগঞ্জ পদ্মা নদীর পাড়ে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে দোয়ার অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।
এ সময় দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন- শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, জেলা প্রশাসক পারভেজ হাসান, পুলিশ সুপার এসএম আশরাফুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুর রব মুন্সী প্রমুখ।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘পিতার বিচক্ষণতা দিয়ে আজকে বাংলার কোটি কোটি মানুষের মন জয় করেছে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা।’
তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে, তার সততা ও বীরত্বের গুনে বাংলার ১৭ কোটি মানুষের নির্ভরযোগ্য আস্থা অর্জন করেছেন। পদ্মার পাড়ে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর জন্ম, একইসাথে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনারও জন্ম। শেখ হাসিনা নিজেই একটা ইতিহাস। বাংলার মানুষ শেখ হাসিনাকে মনেপ্রাণে ভালোবাসে। আজ বঙ্গবন্ধুর কন্যার ৭৫তম শুভ জন্মদিন।
পরে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের সিনিয়র পেশ ইমাম মুফতি মিজানুর রহমানের মাধ্যমে প্রধানমন্ত্রী ও তার পরিবার তথা বাংলাদেশের সার্বিক কল্যাণ কামনা করে দোয়া করা হয় এবং দোয়া শেষে মসজিদের ইমামদের মাঝে এক হাজার কোরআন শরিফ বিতরণ করেন পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।

অনলাইন আপডেট

আর্কাইভ