সোমবার ২৪ জানুয়ারি ২০২২
Online Edition

মঠবাড়িয়ায় দেশীয় অস্ত্রসহ কিশোরগ্যাং সদস্য গ্রেফতার

মঠবাড়িয়া (পিরোজপুর) সংবাদদাতা: পিরোজপুরের মঠবাড়িয়ার  ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাঙচুরের ঘটনায় দেশীয় অস্ত্রসহ শুভ শীল (২১) নামে এক কিশোরগ্যাং এর সদস্যকে গ্রেফতার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ।

মঙ্গলবার রাতে ব্যবসায়ী সেলিম চৌকিদার বাদী হয়ে ১০ জন ও অজ্ঞাতনামা ২০/৩০ জনকে আসামী করে মামলাটি দায়ের করলে পুলিশ শুভ শীলকে গ্রেফতার করে। 

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার দুপুরে মঠবাড়িয়া পৌর এলাকার ওয়াপদা রোডে সেলিম চৌকিদারের কনফেকশনারীর দোকানে ২০/৩০ জনের একটি কিশোর গ্যাং চাইনিজ কুড়ালসহ দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিতভাবে হামলা চালায়। এতে সেলিম চৌকিদারের ছেলে রুবেল গুরুতর জখম হয়। এসময় স্থানীয়রা ধাওয়া করে শুভ শীলকে আটক করে থানা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুইটি চাইনিজ কুড়ালসহ শুভ শীলকে আটক করে। 

ব্যবসায়ী সেলিম চৌকিদার জানান, সোমবার রাতে এ কিশোর গ্যাংটি তার বাসা এলাকায় পিকনিক করে। এ সময় কে বা কারা ৯৯৯ এ কল করে থানা পুলিশকে খবর দেয়। এতে তারা আমাকে সন্দেহ করে মঙ্গলবার দুপুরে দেশীয় অস্ত্র নিয়ে আমার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়। 

স্থানীয় সমাজ সেবক কালাম চৌকিদার জানান, এ কিশোর গ্যাংটি দীর্ঘদিন ধরে এলাকায় গাঁজাসহ মাদক সেবনসহ স্কুল, কলেজ পড়ুয়া ছাত্রীদের ইভটিজিং করে আসছে। কিন্তু প্রাণের ভয়ে এদের বিরুদ্ধে কেউ কথা বলার সাহস পায়না। 

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নূরুল ইসলাম বাদল জানান, এ ঘটনায় শুভ শীল নামের একজনকে গ্রেফতার করে বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে। 

অনলাইন আপডেট

আর্কাইভ