সোমবার ২৪ জানুয়ারি ২০২২
Online Edition

টুকরো খবর

 র‌্যাবের অভিযান 

চট্টগ্রাম ব্যুরো : র‌্যাব-৭ এর অভিযানে কক্সবাজার জেলার উখিয়া এলাকা থেকে আনুমানিক ৩০ লক্ষ টাকা মূল্যের ১০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রয়ের নগদ ২৮,৭০,১০০ টাকা, বাংলাদেশী জাল ৩,০০,০০০ টাকা এবং মায়ানমারের মুদ্রা ৩,০৫,০০০ কিয়াট উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক করেছে।

শিশুর লাশ উদ্ধার

গাজীপুর: গাজীপুরে নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ অপর শিশু রিয়া'’র লাশ মঙ্গলবার উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরী দল। এ নিয়ে সোমবারের ওই ঘটনায় দুই বোনসহ চারজনের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত রিয়া আক্তার (১০) গাজীপুর সদর উপজেলার মির্জাপুর ইউনিয়নের পাইনশাইল এলাকার সোলাইমান হোসেনের মেয়ে। এর আগে সোমবার নিহত রিয়ার বড় বোন রিচি আক্তার (১৫) এবং একই গ্রামের হায়েত আলীর মেয়ে আইরিন আক্তার (১৪) ও মঞ্জুর হোসেনের মেয়ে মায়া আক্তার (১৪) এর লাশ উদ্ধার করা হয়।

দুই প্রধান শিক্ষককে শোকজ

রংপুর: রংপুরের কাউনিয়া উপজেলায় স্বাস্থ্যবিধি অমান্য করে শিক্ষার্থীদের পাঠদান করায় পাটোয়ারীটারী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও উত্তর সাব্দী মৌলটারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে শোকজ করা করেছে। প্রাথমিকভাবে শিক্ষা কর্মকর্তাকে আগামী তিন কর্মদিবসের মধ্যে এ বিষয়ে কারণ দর্শাতে নির্দেশনা দেয়া হয়েছে।

তালের চারা রোপণ

সিংড়া (নাটোর): “যুবদল সুপ্রভাত, লাগাবো তালগাছ ঠেকাবো বজ্রপাত” প্রতিপ্রাদ্য নিয়ে নাটোরের সিংড়া উপজেলায় ৩ হাজার তালের চারা রোপণ করবে জাতীয়তাবাদী যুবদল উপজেলা শাখা। বজ্রপাত রোধে জেলা যুবদল ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে তাঁরা তালের চারা রোপণ কার্যক্রম উদ্বোধন করেন। গত শনিবার (১১ সেপ্টেম্বর) উপজেলার তাজপুর ইউনিয়নে এ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা যুবদলের আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব। পর্যায়ক্রমে উপজেলার ১২টি ইউনিয়ন ও পৌরসভায় তালের চারা রোপণ করবে যুবদল।

অনলাইন আপডেট

আর্কাইভ