মঙ্গলবার ২৮ সেপ্টেম্বর ২০২১
Online Edition

আ ন ম শামসুল ইসলামের অবিলম্বে নিঃশর্ত মুক্তি দাবি

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি সাবেক এমপি আ ন ম শামসুল ইসলামের মুক্তির দাবিতে গতকাল মঙ্গলবার রাজধানীতে বিক্ষোভ মিছিল বের করে ঢাকা মহানগরী উত্তর শ্রমিক কল্যাণ -সংগ্রাম

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি সাবেক এমপি আ ন ম শামসুল ইসলামের নিঃশর্ত মুক্তির দাবিতে গতকাল মঙ্গলবার রাজধানী ঢাকাতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ফেডারেশনের ঢাকা মহানগরী উত্তর শাখা। কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক ও ঢাকা মহানগরী উত্তরের সভাপতি মোঃ মহিব্বুল্লাহর নেতৃত্বে মিছিলটি যমুনা ফিউচার পার্ক এলাকা থেকে শুরু হয়ে কুড়িল বিশ্বরোডে গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়।
সমাবেশে মহিব্বুল্লাহ বলেন, সরকার দেশে একনায়কতন্ত্র কায়েমের জন্য মরিয়া হয়ে উঠেছে। সে লক্ষ্যে বিরোধী দলীয় নেতাকর্মীদের নামে অহরহ মিথ্যা বানোয়াট মামলা দিয়ে তাদের ওপর প্রতিনিয়ত হয়রানি করা হচ্ছে। আ ন ম শামসুল ইসলাম এদেশের লাখো লাখো শ্রমিক জনতার প্রিয় মুখ। রাতের আঁধারে তার মত সজ্জন রাজনীতিবিদকে গ্রেফতার করে সরকার তার ফ্যাসিবাদী চরিত্র জাতির কাছে তুলে ধরেছে। আমরা আ ন ম শামসুল ইসলামকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। একই সাথে আ ন ম শামসুল ইসলামের নিঃশর্ত মুক্তি দিতে সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি।
মহিব্বুল্লাহ বলেন, আ ন ম শামসুল ইসলাম দেশের একজন সাবেক আইন প্রণেতা। তিনি দীর্ঘদিন দেশ ও জাতির কল্যাণে নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছেন। বর্তমানে বয়সজনিত কারণে তিনি ডায়বেটিস ও উচ্চ রক্তচাপসহ নানামুখী রোগে আক্রান্ত। তাকে নিয়মিত চিকিৎসা সেবা গ্রহণ করতে হয়। এমন সময়ে তার মত সজ্জন ব্যক্তিকে রিমান্ডে নেয়া চরম অমানবিক আচরণের বহিঃপ্রকাশ। আমরা সরকারের উদ্দেশ্যে স্পষ্টভাষায় বলতে চাই, রিমান্ডের নামে আ ন ম শামসুল ইসলামের ওপর কোন প্রকার নির্যাতন করা হলে দেশের জনগণ আপনাদের ফ্যাসিবাদী আচরণের দাঁত ভাঙা জবাব দিবে।
এ সময় উপস্থিত ছিলেন শ্রমিক কল্যাণ ফেডারেশনের মহানগরী উত্তরের সহ-সভাপতি মিজানুল হক, সহ-সাধারণ সম্পাদক আব্দুল মান্নান পান্না, অধ্যাপক আব্দুল হালিম, সুলতান মাহমুদসহ বিভিন্ন পর্যায়ের শ্রমিক নেতৃবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ