শনিবার ১৬ অক্টোবর ২০২১
Online Edition

মোহামেডান হকি কমিটির ম্যানেজার প্রিন্স ও কোচ শুভ

স্পোর্টস রিপোর্টার : প্রিমিয়ার হকি লিগের বর্তমান চ্যাম্পিয়ন মোহামেডান স্পোর্টিং ক্লাব ম্যানেজার আরিফুল হক প্রিন্স ও কোচ মওদুদুর রহমান শুভকেই বহাল রেখেছে। ২০১৮ সালে সর্বশেষ লিগে গুরুত্বপূর্ণ এই পদে ছিলেন সাবেক দুই খেলোয়াড়। কোচ শুভর সহকারী থাকছেন শহিদ উল্লাহ টিটু। কোচিং স্টাফের কো-অর্ডিনেটর ক্লাবের সাবেক পরিচালক সারওয়ার হোসেন। মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড মঙ্গলবার আসন্ন মৌসুমের জন্য চূড়ান্ত হকি কমিটি ঘোষণা করেছেন।

ক্লাবের পরিচালক মোহাম্মদ মঞ্জুর আলমকে চেয়ারম্যান, ইউনাইটেড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মঈনউদ্দিন হাসান রশীদ ও জাকিয়া তানজিনকে ভাইস চেয়ারম্যান এবং ক্লাবের স্থায়ী সদস্য হাজী আবু সায়েম শাহিনকে কমিটির সম্পাদক মনোনীত করা হয়েছে। আসন্ন মৌসুমে হকির জন্য ৭ সদস্যের উপদেষ্টা কমিটিও করা হয়েছে। তারা হলেন-মোস্তফা কামাল, খন্দকার জামিল উদ্দিন, মাহমুদ হাসান খান (বাবু), মীর নাছির হোসেন, এম.এন.এইচ ভুলু, সাজেদ এএ আদেল, খন্দকার মহিউদ্দিন।

হকি কমিটি: চেয়ারম্যান : মঞ্জর আলম । ভাইস চেয়ারম্যান : মঈনউদ্দীন হাসান রশীদ, জাকিয়া তাজিন।

সম্পাদক : হাজী আবু সায়েম শাহিন।

সদস্য : শফিকুল ইসলাম লিটু, মো. তারিকউজ্জামান নান্নু, তারেক আহমেদ আদেল, শরাফত মিয়া, জহিরুল ইসলাম মিতুল, ইমতিয়াজ আহমেদ নকীব, আমির হোসেন, খন্দকার সাফ্ফাত রেজা, আফছার উজ জামান টিটু, সানাউল আরেফিন, শেখ মুজিবুর রহমান ইকবাল, সরদার জাহিদ, নাজমুল হোসেন, কাজী সাইফুল ইসলাম, আবু মোর্শেদ, আবু ইউসুফ, রাইহান হালিম, মাহমুদ জুয়েল, জয়ন্ত কুমার দে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

অনলাইন আপডেট

আর্কাইভ