রবিবার ১৭ অক্টোবর ২০২১
Online Edition

ভয় পাবেন না ॥ সব ঠিক হয়ে যাবে

৫ সেপ্টেম্বর, চ্যানেল ফোর নিউজ : পাকিস্তানের সামরিক গোয়েন্দা সংস্থা আইএসআই প্রধান লেফটেন্যান্ট জেনারেল ফয়েজ হামিদ জানিয়েছেন, আফগানিস্তানের সবকিছু ঠিক হয়ে যাবে। গত শনিবার এক সফরে কাবুল পৌঁছান তিনি।

চ্যানেল ফোর নিউজের এক টুইট বার্তায় প্রকাশ করা ভিডিওতে আইএসআই প্রধানকে আফগানিস্তানে নিযুক্ত পাকিস্তানি রাষ্ট্রদূতের সঙ্গে কাবুলের এক হোটেলে দেখা যায়। ওই সময়ে এক প্রতিবেদক আইএসআই প্রধানের কাছে জানতে চান, আফগানিস্তানে এখন কী ঘটতে চলেছে বলে আশা করছেন? জবাবে আইএসআই প্রধান বলেন, ‘ভয় পাবেন না, সবকিছু ঠিক হয়ে যাবে।’

কাবুল সফরে তালেবান নেতাদের সঙ্গে বৈঠক করেন আইএসআই প্রধান। সূত্রের বরাতে পাকিস্তানি সংবাদমাধ্যম ডন জানিয়েছে, বৈঠকে আফগানিস্তানে আটকে থাকা বিভিন্ন দেশের নাগরিক এবং আন্তর্জাতিক সংস্থার কর্মীদের পাকিস্তানের মধ্য দিয়ে দেশে ফেরত পাঠানো নিয়ে আলোচনা করেন তিনি। এছাড়া আফগানিস্তানের সীমান্ত ব্যবস্থাপনা নিয়েও তালেবান নেতাদের সঙ্গে আইএসআই প্রধানের কথা হয়েছে। ডনের খবরে বলা হয়েছে, সামগ্রিক আলোচনা হয়েছে মূলত নিরাপত্তা ইস্যুতে। পরিস্থিতির সুযোগ অন্য কেউ যেন নিতে না পারে তা নিশ্চিত করতে এসব আলোচনা অনুষ্ঠিত হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ