মঙ্গলবার ১৭ মে ২০২২
Online Edition

ক্রাইম রিপোর্ট

টঙ্গী সংবাদদাতা: টঙ্গীতে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে-মো: সজীব (২৪) ও মো: বাবু (২৬)। সোমবার গভীর রাতে  টঙ্গীর মিত্তিবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১টি চাপাতি, ১টি ছোরা, ১টি হ্যাকসো ব্লেড, ১টি সেলাইরেন্স এবং ১টি হাতুড়ি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা সজীব টঙ্গী পশ্চিম থানাধীন মিত্তিবাড়ি  শ্মশান ঘাট এলাকার মোজাফফর হোসেনের ছেলে ও মো: বাবু মুন্সিগঞ্জ জেলা সদর থানা এলাকার মাক্কা হাটি গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে। পুলিশ জানায়, মিত্তিবাড়ি  শ্মশান ঘাট এলাকায়  ৭/৮ জন ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গী পশ্চিম থানা পুলিশ ওই এলাকায় অভিযান পরিচালনা করে দুই জনকে গ্রেফতার করতে সক্ষম হয়। বাকি সদস্যরা পালিয়ে যায়। টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মো, শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তাদের নামে ছিনতাই, ডাকাতি এবং দস্যুতার একাধিক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।
তালা (সাতক্ষীরা): সাতক্ষীরার তালায় কপোতাক্ষ নদের চর থেকে এক নবজাতকের কন্যা সন্তানের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে তালা উপজেলার কানাইদিয়া এলাকা থেকে এই নবজাতকের লাশ উদ্ধার করা হয়। স্থানীয়রা জানান, সোমবার কানাইদিয়া এলাকায় নদের চরে এক নবজাতকের লাশ দেখতে পায়। এ সময় তারা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে নবজাতকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। তালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মেহেদী রাসেল জানান,খবর পেয়ে এক নবজাতকের কন্যা সন্তানের লাশ উদ্ধার করা হয়েছে। পরে তাকে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
মঠবাড়িয়া (পিরোজপুর): পিরোজপুরের মঠবাড়িয়ায় চেতনা নাশক ওষুধ খাইয়ে ২ নারীকে (ননদ-ভাবী) অচেতন করে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। বর্তমানে ওই ২ নারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় উপজেলার বকসির ঘটিচোরা গ্রামের ভুক্তভোগীর ভাই দ্বিপক চন্দ্র শীল বাদি হয়ে রোববার রাতে স্থানীয় থানায় লিখিত অভিযোগ করেছেন।
জামালপুর : জামালপুর পৌর শহরে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে শ^াসরোধে হত্যা করেছে বলে স্বামীর বিরুদ্ধে অভিযোগ উঠেছে। এ ঘটনার পর স্বামী পলাতক রয়েছে। নিহত মুসলিমা বেগম পৌর শহরের পূর্ব নয়াপাড়া এলাকার মোকছেদ আলীর মেয়ে। গত শুক্রবার সকালে জামালপুর পৌর শহরের পূর্ব নয়াপাড়া এলাকার একটি বাসা থেকে নিহত মুসলিমা বেগম (৩০) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় মাদকসেবীর ছুরিকাঘাতে রাজিব পাল- (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় রাশেদ খান-(৩০) নামে অপর যুবক গুরুতর আহত হন। গত রোববার রাত আটটায় ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার কাজীপাড়ার ধোপাবাড়ির মোড় এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ অভিযুক্ত মাদকসেবী রনি মিয়া-(৩০) কে গ্রেপ্তার করেছে। নিহত রাজিব পাল নায়ায়ণগঞ্জ জেলার রূপগঞ্জের  গোলাকান্দাইল গ্রামের ননী গোপালের ছেলে। আহত রাশেদ ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ভাদুঘর গ্রামের কুতুব আলীর ছেলে। তারা দু’জন দীর্ঘ ৮-৯মাস ধরে পৌর এলাকার ফুলবাড়িয়ায় অবস্থিত “প্রয়াস” মাদক নিরাময় কেন্দ্রে চিকিৎসা শেষে সহযোগী হিসেবে কাজ করতেন।

অনলাইন আপডেট

আর্কাইভ