শুক্রবার ২১ জানুয়ারি ২০২২
Online Edition

জাতি একজন অভিভাবককে হারালো                  -ডা. শফিকুর রহমান

হেফাজতে ইসলাম বাংলাদেশের সাবেক আমীর, প্রখ্যাত আলেমে দ্বীন আল্লামা জুনায়েদ বাবুনগরীর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান শোকবাণী দিয়েছেন। 

শোকবাণীতে তিনি বলেন, হেফাজতে ইসলাম বাংলাদেশের সাবেক আমীর, উপমহাদেশের প্রখ্যাত আলেমে দ্বীন, আলেমকুল শিরোমণি, এ দেশের তওহিদী জনতার হৃদয়ের মনি, আল্লামা জুনায়েদ বাবুনগরী গতকাল দুপুর সাড়ে ১২টায় চট্টগ্রামের একটি হাসপাতালে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বাংলাদেশে ইসলাম ও ইসলামী মূল্যবোধ প্রতিষ্ঠার সংগ্রামে তিনি সবসময় সক্রিয় ভূমিকা পালন করেছেন। দেশব্যাপী অসংখ্য দ্বীনি প্রতিষ্ঠান তথা মসজিদ, মাদ্রাসা প্রতিষ্ঠায় তাঁর গুরুত্বপূর্ণ অবদান রয়েছে। তিনি হাজারো আলেমের ওস্তাজ। দেশে-বিদেশে তাঁর অসংখ্য ছাত্র রয়েছে যারা তাদের নিজ নিজ অবস্থান থেকে দ্বীনের প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। দেশে ইসলামী তাহজীব-তমুদ্দুন প্রতিষ্ঠায় তিনি যে ত্যাগ স্বীকার করেছেন, তা তাঁকে আজীবন স্মরণীয় করে রাখবে। তাঁর ইন্তিকালে জাতি একজন অভিভাবককে হারালো। আমরা তাঁর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করছি এবং তাঁর শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, সুধী-শুভাকাক্সক্ষী ও সহকর্মীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। 

মহান রাব্বুল আলামীন তাঁর গুনাহসমূহ ক্ষমা করে দিন। তাঁর নেক আমলগুলো কবুল করুন। তাঁকে জান্নাতুল ফিরদাউসে উচ্চ মাকাম নসিব করুন। 

অনলাইন আপডেট

আর্কাইভ