ঢাকা, মঙ্গলবার 30 November 2021, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানি ১৪৪৩ হিজরী
Online Edition

সিরাজগঞ্জে স্কুলছাত্রী অপহরণ: বাপ-ব্যাটা গ্রেফতার 

সংগ্রাম অনলাইন ডেস্ক: সিরাজগঞ্জে এক স্কুলছাত্রী অপহরণ মামলায় সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জামাল উদ্দিন তালুকদার ও তার ছেলে আকাশ তালুকদারকে গ্রেফতার করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২’র সদস্যরা।

শনিবার (১৪ আগস্ট) বিকেলে সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের বড়হামকুড়িয়া গ্রাম থেকে গ্রেফতারের পর তাদেরকে সিরাজগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়।

সিরাজগঞ্জ সদর থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) আলিম হুসাইন বিষয়টির সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, একটি অপহরণ মামলায় জামাল তালুকদার ও তার ছেলে আকাশকে গ্রেফতার করে র‌্যাব-১২। পরে তাদের সদর থানায় হস্তান্তর করা হয়েছে। রোববার সকালে তাদের আদালতে পাঠানো হবে।

মামলার অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে, অপহৃত ছাত্রী স্থানীয় শিয়ালকোল আব্দুল্লাহ আল মাহমুদ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় থেকে চলতি বছর এসএসসি পাস করেছে। তার স্কুলে ও প্রাইভেটে যাতায়াতের পথে বড়হামকুড়িয়া গ্রামের আজিত তালুকদারের ছেলে সাগর তালুকদার প্রেমের প্রস্তাব ও কুপ্রস্তাব দিয়ে আসছিল। ঘটনাটি তার পরিবারকে জানিয়েও কোনো কাজ হয়নি।

গত ২৯ জুলাই বেলা ১১টার দিকে ওই ছাত্রী স্কুলে কাগজপত্র জমা দিয়ে বাড়ি ফিরছিল। সে বিলধলি কামারপাড়া মোড়ে পৌঁছালে সাগর তালুকদার ও তার সহযোগীরা ওই ছাত্রীর মুখ চেপে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরবর্তীতে ৩০ জুলাই সাগর তালুকদারের বাড়ি থেকে ওই ছাত্রীকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় একটি অপহরণ মামলা হয়।

শনিবার বিকেলে ওই মামলার দুই আসামি জামাল তালুকদার ও তার ছেলে আকাশ তালুকদারকে গ্রেফতার করেন র‌্যাব-১২ সদস্যরা।

অনলাইন আপডেট

আর্কাইভ