মঙ্গলবার ৩০ নবেম্বর ২০২১
Online Edition

রাজশাহী মেডিকেলে নারীসহ ১০ দালাল গ্রেফতার ও সাজা

রাজশাহী অফিস: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল থেকে বেসরকারি ক্লিনিক, ডায়াগনস্টিক সেন্টার ও ফার্মেসির নারীসহ ১০ দালালকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। বৃহস্পতিবার সকালে র‌্যাবের একটি টিম অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

র‌্যাব জানায়, এরা সবাই চিহ্নিত দালাল। এরা আইনশৃঙ্খলা বাহিনীর হাতে একাধিকাবার গ্রেফতার হয়েছে। শতকরা ৩০ থেকে ৫০ শতাংশ টাকা নিয়ে এরা দালালি করে। এরা হলেন, হাদিউল ইসলাম, নাইম হোসেন, হুমায়ুন, মোতাসিন, ডলার, সেলিম, সাজ্জান, মুসলিমা, রোকেয়া ও পলি। আটকৃতদের বাড়ি রাজশাহী মহানগরীর বিভিন্ন 

থানা এলাকায়।

 জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত র‌্যাব-৫ রাজশাহীর একটি দল রামেক হাসপাতালের বহির্বিভাগে অভিযান চালিয়ে নারীসহ এদের গ্রেফতার করে। এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার কাওসার হামিদ ও সানিয়া বিনতে আবজালের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত এদের বিভিন্ন মেয়াদে (৫ থেকে ১৫ দিন) বিনাশ্রম কারাদ- প্রদান করেন। র‌্যাব জানায়, দ-প্রাপ্তরা হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীর স্বজনদের উন্নত চিকিৎসার প্রলোভন দেখিয়ে বিভিন্ন বেসরকারি হাসপাতাল-ক্লিনিকে নিয়ে যেতেন। এতে রোগীরা প্রতারিত হতেন। পরে ভ্রাম্যমাণ আদালতে তাদের কারাদ- দেয়া হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ