সোমবার ২৯ নবেম্বর ২০২১
Online Edition

বিপুল মাদকদ্রব্য উদ্ধার গ্রেফতার ৭

বাগেরহাট সংবাদদাতা: বাগেরহাটে এক হাজার ১৩৫ পিস ইয়াবাসহ মোঃ জুয়েল শেখ (৩৯) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গোপন সংবাদের ভিত্তিতে রোববার (৮ আগস্ট) রাতে বাগেরহাট সদর উপজেলার মৌজার ডাঙ্গা গ্রামের ধীরেন মল্লিক এর পুকুরের পাশ থেকে জুয়েলকে আটক করে র‌্যাব-৬ খুলনার সদস্যরা। এসময় আটক জুয়েলের ব্যবহৃত একটি মুঠোফোনও জব্দ করা হয়। আটক জুয়েল বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলার ঢুলিগাতি গ্রামের কুদ্দুস শেখের ছেলে। আটক জুয়েলকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক বাগেরহাট মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। সোমবার (০৯ আগস্ট) সকালে র‌্যাব-৬, খুলনার সহকারি পরিচালক (মিডিয়া) মোঃ বজলুর রশীদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

মিরসরাই (চট্টগ্রাম): মিরসরাইয়ে ৩৫ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। সোমবার (৯ আগস্ট) উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের ভাঙারপুল সংলগ্ন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চেকপোষ্ট বসিয়ে তাকে আটক করা হয়। আটককৃতের নাম মো. বাদশা (২২)। সে ফেনী জেলার ছাগলনাইয়া থানার চম্পকনগর এলাকার মধ্যম মটুয়া প্রকাশ মিজি বাড়ির মৃত আলী আশরাফের ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জে স্কুল ব্যাগ ও কাঠালের মধ্যে অভিনব কায়দায়  গাঁজা পাচারের সময় ১৭ কেজি গাঁজা বহন করার সময় ৫ মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা।

মঙ্গলবার সকালে পৃথক অভিযানে আশুগঞ্জ গোলচত্বর থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় মাদক বহনকারী একটি মোটরসাইকেল জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার বিরামপুর গ্রামের মোঃ মানিক মিয়া-(২৮) একই উপজেলার চন্দন কুমার সাহা-(৩৪), কিশোরগঞ্জ জেলার কটিয়াদি উপজেলার চন্তিপাড়া গ্রামের আলী আকবর-(২৪), ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার আন্দিদিল গ্রামের মোঃ আমিন- (৩২) একই জেলার কসবা উপজেলার কুইয়া পানিয়া গ্রামের মোঃ আমির হোসেন-(৩০)।

অনলাইন আপডেট

আর্কাইভ