ঢাকা, মঙ্গলবার 28 September 2021, ১৩ আশ্বিন ১৪২৮, ২০ সফর ১৪৪৩ হিজরী
Online Edition

রামেকে করোনা ও উপসর্গ নিয়ে আরও ১৪ জনের মৃত্যু

সংগ্রাম অনলাইন ডেস্ক: রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গে আরও ১৪ জন মারা গেছেন। এরমধ্যে করোনায় ১০ জন এবং উপসর্গ নিয়ে ৪ জনের প্রাণহানি হয়েছে। এ নিয়ে ৫৫ দিনে রামেকে সবমিলিয়ে ৭৯৯ জনের মৃত্যু হয়েছে।

রোববার (২৫ জুলাই) সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী আরটিভি নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

শামীম ইয়াজদানী আরটিভি নিউজকে বলেন, গত ২৪ ঘণ্টায় যে ১১ জন মারা গেছেন তাদের মধ্যে রাজশাহীর ৮, পাবনায় ৩, চাঁপাইনবাবগঞ্জ, নাটোর, চুয়াডাঙ্গার ১ জন করে মারা গেছেন। মৃতদের স্বাস্থ্যবিধি মেনে দাফন করার নির্দেশনা দেয়া হয়েছে।

তিনি আরটিভি নিউজকে আরও বলেন, গেল ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালের দুই ল্যাবে করোনা পরীক্ষা হয়েছে ২৮৪ জনের আর করোনা শনাক্ত হয়েছে ১২৮ জনের। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ৪৫ দশমিক ৭ ভাগ।

এছাড়াও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে দফায় দফায় ওয়ার্ড ও শয্যা সংখ্যা বাড়ানোর পরও উপচে পড়ছে রোগীর সংখ্যা। এখানে করোনা ইউনিটে ২০টি আইসিইউসহ শয্যা সংখ্যা রয়েছে ৫১৩টি এরমধ্যে রোগী ভর্তি রয়েছে ৪১৬ জন আর গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৫০ জন।

অনলাইন আপডেট

আর্কাইভ