সোমবার ২৯ নবেম্বর ২০২১
Online Edition

দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছে বিএনপি

 

স্টাফ রিপোর্টার : দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছে বিএনপি। গতকাল রোববার দুপুরে এক সাংবাদিক সম্মেলনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর  এই শুভেচ্ছা জানান।

তিনি বলেন, ২১ জুলাই পবিত্র ঈদুল আযহা। আমি আপনাদের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে সারাদেশের মানুষকে ঈদুল আযহার শুভেচ্ছা জানাচ্ছি, দেশবাসীকে ঈদ মোবারক জানাচ্ছি। সেই সঙ্গে আমি এই ভয়ংকর দুঃসময়ে করোনায় যারা মারা গেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করছি এবং যারা এখন পর্যন্ত আক্রান্ত হয়েছেন তাদের সুস্থতা কামনা করছি। আপনারা সকলে যাতে সুস্থ থাকেন সেই দোয়া আমি করছি।

খালেদা জিয়া কবে টিকা দেবেন জানতে চাইলে মির্জা ফখরুল বলেন, এটা উনার চিকিৎসকরা বলতে পারবেন। শনিবার খালেদা জিয়ার টিকা দেয়ার ফিরতি এসএমএস এসেছে। জানা গেছে, ঈদের আগেই তিনি টিকা নেবেন।

গত ৮ জুলাই ‘সুরক্ষা’ অ্যাপসের মাধ্যমে করোনার টিকা জন্য রেজিস্ট্রেশন করেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। ওয়েবসাইটে খালেদা জিয়ার টিকার স্থান মহাখালী ন্যাশনাল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতাল লেখা হয়েছে।

বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালে দীর্ঘ ৫৩ দিন চিকিৎসা শেষে গত ১৯ জুন ৭৬ বছর বয়েসী বিএনপি চেয়ারপার্সন গুলশানের ‘ফিরোজা’য় ফেরেন। এভারকেয়ার হাসপাতালে ওই সময়ে করোনা ঝুঁকি দেখা দেওয়ায় তাকে বাসায় স্থানান্তর করে চিকিৎসা দেয়া হচ্ছে। গত ১৪ এপ্রিল খালেদা জিয়া করোনায় আক্রান্ত হন। প্রথম তিন সপ্তাহ তার চিকিৎসা গুলশানে চলে। পরে পোস্ট কোভিড জটিলতা দেখা দিলে তাকে ২৭ এপ্রিল এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। এভারকেয়ার হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে ১০ সদস্যের মেডিকেল বোর্ড তার চিকিৎসা কার্যক্রম পরিচালনা করছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ