রবিবার ২৮ নবেম্বর ২০২১
Online Edition

রাজশাহী মহানগর শাখার সাবেক সভাপতির পিতার ইন্তিকালে শিবিরের শোক

ছাত্রশিবির রাজশাহী মহানগর শাখার সাবেক সভাপতি ডা. নাজমুল আরেফীনের পিতার ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।
গতকাল শনিবার দেয়া যৌথ শোকবার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি সালাহউদ্দিন আইউবী ও সেক্রেটারি জেনারেল রাশেদুল ইসলাম বলেন, প্রায় একমাস আগে তাঁর ইন্ট্রাক্রেনিয়াল হেমরেজ হয়েছিল। এর পর থেকে তিনি অজ্ঞান অবস্থায় চিকিৎসাধিন ছিলেন। চিকিৎসারত অবস্থায় তিনি গতকাল সকাল ৭টায় নিজ বাড়ীতে ইন্তিকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। তাঁর ইন্তিকালে ছাত্রশিবির একজন শ্রদ্ধাভাজন পিতার স্নেহ, পরামর্শ ও দিকনির্দেশনা থেকে বঞ্চিত হলো। সকল পরিস্থিতিতেই ইসলাম ও ইসলামী আন্দোলনের প্রতি তার অবস্থান সুদৃঢ় ছিলো। তাঁর ইন্তিকালে ছাত্রশিবিরের সকল জনশক্তি শোকাহত। মহান আল্লাহ তায়ালা তাঁর সকল নেক আমলকে কবুল করুন।
আমরা মহান আল্লাহ তায়ালার কাছে মরহুমের সর্বোচ্চ জান্নাত কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।
অপর এক শোকবানীতে ছাত্রশিবির সিলেট মহানগর শাখার প্রচার ও মিডিয়া সম্পাদক নাসিম আহমদ তুহিনের মাতা ও ছাত্রশিবির সাবেক মাদরাসা সম্পাদক ও ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সভাপতি হাফেজ ইমদাদুল হকের পিতার ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ