শনিবার ১৮ সেপ্টেম্বর ২০২১
Online Edition

মদ জুয়া ও অসামাজিক কার্যকলাপ মাদকদ্রব্য উদ্ধার ॥ আটক ১১

নেত্রকোনা সংবাদদাতা : নেত্রকোনায় জুয়া খেলারত অবস্থায় এক পুলিশ কনস্টেবলসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। ২৩ জুন মধ্য রাতে সদর উপজেলার মেদনী ইউনিয়নের গড়াকান্দা বিলের জনৈক নজরুল ইসলামের উঁচু ভিটি থেকে তাদের আটক করা হয়। আটককৃত পুলিশ কনস্টেবল মোঃ আক্তারুল ইসলাম মুক্তি (৪৬) জেলার আটপাড়া উপজেলার নওয়াপাড়া গ্রামের মৃত খোদা নেওয়াজ খান পাঠানের ছেলে। তিনি ঢাকার মালিবাগ সিআইডি’র হেড কোয়ার্টারে কর্মরত ছিলেন বলে জানা গেছে। এছাড়াও অন্যরা হচ্ছে একই গ্রামের মৃত দুলু মিয়ার ছেলে শাহজাহান সাজ্জাত (৪৩) ও সজির আহমেদের ছেলে বাদল মিয়া (৩২)। নেত্রকোনার মডেল থানার অফিসার ইনচার্জ খন্দকার শাখের আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মডেল থানার ওসি খন্দকার শাখের আহমেদের নেতৃত্বে পুলিশ ওই এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় জুয়া খেলারত অবস্থায় পুলিশ কনস্টেবলসহ ৩ জনকে আটক করা হলেও অন্যরা পালিয়ে যায়। তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মডেল থানায় জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে।
শ্রীপুর (মাগুরা) : মাগুরার শ্রীপুর উপজেলার মাঝাইল-মান্দারতলা গ্রামস্থ কামারখালী ব্রীজের নিচ থেকে ২৩ জুন বুধবার রাতে ৭৮৯ পিচ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে শ্রীপুুর থানা পুলিশ। এ সময় তাদের ব্যবহৃত ২টি মোটরসাইকেলও উদ্ধার করা হয়।
বন্দর: বন্দরে ২২ পিছ ইয়াবা ট্যাবলেটসহ আসলাম (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। গত সোমবার বিকেলে বন্দর থানার কুড়িপাড়া পাওযার হাউজের গেইটের সামনে থেকে ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে বন্দর থানার উপ-পরিদর্শক আবুল খায়ের বাদী হয়ে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করেছে। যার মামলা নং- ২৫(৬)২১। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী আসলাম ওই এলাকার আয়নাল হক মিয়ার ছেলে বলে জানা গেছে। গ্রেপ্তারকৃতকে মাদক মামলায় মঙ্গলবার সকালে আদালতে প্রেরণ করেছে পুলিশ।
পত্নীতলা (নওগাঁ) : নওগাঁর পত্নীতলায় মাদক সেবনের সময় ৬ মাদকসেবী ও ৪ জুয়াড়িকে আটক করেছে র‌্যাব। বুধবার সন্ধ্যা নাগাদ পত্নীতলা সদর উপজেলা নজিপুর শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব-৫ জয়পুরহাট শাখা।
সৈয়দপুর (নীলফামারী) : নীলফামারীর সৈয়দপুরে বিয়ের প্রলোভনে নিয়মিত ধর্ষণ করার ফলে ৬ মাসের অন্তঃসত্ত্বা এক বাকপ্রতিবন্ধী যুবতীকে বিয়ে করতে অস্বীকারকারী দাদন ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের বোতলাগাড়ী মাঝাপাড়া গ্রামে। সৈয়দপুর থানার অফিসার ইনর্চাজ আবুল হাসনাত খান মুঠোফোনে জানান, মেয়ের মায়ের এজাহারে ভিত্তিতে অভিযুক্ত আবু সালেহকে গ্রেফতার করা হয়েছে এবং মেয়েটির ডাক্তারী পরীক্ষা জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ভিসেরা রিপোর্ট আসলে ঘটনার সত্যতা প্রকাশ পাবে।
বাগমারা (রাজশাহী) : রাজশাহীর বাগমারায় ধর্ষণ মামলার আসামী বখাটে মারুফ হোসেন (১৮) কে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মারুফ হোসেন (গত ১৮ মে) আট বছরের এক ছেলে শিশুকে মোবাইলে গেম শিখানোর লোভ দেখিয়ে ধর্ষণ করে। ওই ঘটনায় ছেলের দাদা বাদী হয়ে বাগমারা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করার পর ধর্ষক মারুফ এলাকা থেকে পালিয়ে যায়। শুক্রবার দুপুরের দিকে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ওই মারুফ হোসেনকে গ্রেফতার করে। পরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ