শুক্রবার ২২ অক্টোবর ২০২১
Online Edition

সাতক্ষীরায় বিদ্যুৎস্পৃষ্টে মা ও ছেলেসহ ৩ জনের মৃত্যু

সাতক্ষীরা সংবাদদাতা: সাতক্ষীরার কলারোয়ায় আম পাড়তে গিয়ে বৈদ্যুতিক তারে জড়িয়ে জাহিদুল ইসলাম (২৬) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। সে উপজেলার ভিখালী গ্রামের আবু তালেব এর ছেলে। পারিবারিক সূত্রে জানা গেছে, গতকাল সোমবার সকাল সাড়ে ৯টার দিকে জাহিদুল ইসলাম নিজ বাড়িতে লাগানো আম পাড়তে গাছে ওঠে। ওই আম গাছের উপর দিয়ে বৈদ্যুতিক তারের লাইন যাওয়ায় আম পাড়তে গিয়ে তারের সাথে ডালে বাড়ি খেয়ে বিদ্যুৎস্পৃষ্টে ঘটনাস্থানে মারা যায়। পরে খবর পেয়ে সাতক্ষীরার সদর সার্কেল শামসুল হক ও কলারোয়া থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবীর ঘটনাস্থান পরিদর্শন করেন। এ ঘটনায় কলারোয়া থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।
এ দিকে আশাশুনি উপজেলার তারালিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও সন্তানের মৃত্যু হয়েছে। গতকাল বিকেলে এ ঘটনা ঘটে। মৃতরা হলেন তারালি ইউনিয়নের বরেয়া গ্রামের ছামসুর রহমানের স্ত্রী মরিয়ম বেগম (৫০) ও তার ছেলে রোকন(৩৫)। স্থানীয়রা জানান, গতকাল সোমবার দুপুরে গোসল করে বাড়িতে আসার পর মরিয়ম বেগম উঠানে ঝুলানো তারের উপর তার ভিজা কাপড় ঝুলিয়ে দেয়।
এ সময় সেই তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে তিনি  মারা যান। এ সময় তার ছেলে রোকন তার মাকে জড়িয়ে ধরে উঠানোর চেষ্টা করা মাত্রই সেও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। এরপর মরিয়ম বেগমের বড় ছেলে সেলিম বাঁশ দিয়ে তাদেরকে ছাড়িয়ে আনার চেষ্টা করলে তিনিও আহত হন। স্থানীয় চেয়ারম্যান  এনামুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনা অত্যন্ত মর্মার্ন্তিক। এ ঘটনায় সাতক্ষীরা জামায়াতের সহকারী সেক্রেটারি মাওলানা আজিজুর রহমান শোক সন্তপ্ত পরিবারের প্রতিসমবেদনা জানিয়েছেন মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ