শনিবার ১৬ অক্টোবর ২০২১
Online Edition

মগবাজারে চিকিৎসকের মৃত্যু স্বজনদের বক্তব্যে রহস্য

স্টাফ রিপোর্টার : রাজধানীর হাতিরঝিল থানার মগবাজার পেয়ারাবাগ রেলগেট এলাকায় ডা. মোহাম্মদ জিহানুল আলিম (৫৫) নামে স্বাস্থ্য অধিদফতরের এক কর্মকর্তার মৃত্যু হয়েছে। স্ত্রী তার ‘স্ট্রোক’ করার কথা বললেও অন্য স্বজনদের বরাতে পুলিশ বলছে, জিহানুলের গলায় দাগ রয়েছে, তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। গতকাল সোমবার বিকেলে জিহানুলকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইদ্রিস বিষয়টি নিশ্চিত করেছেন। জিহানুল মহাখালীর স্বাস্থ্য অধিদফতরের প্রোগ্রাম ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি পিরোজপুরে। মগবাজার পেয়ারাবাগ রেলগেট এলাকার ৫৮১ নম্বর বাসার চতুর্থ তলায় পরিবার নিয়ে থাকতেন তিনি।
জিহানুল আলিমের স্ত্রী ফারহানা আলিম ঢামেকে সাংবাদিকদের বলেন, ‘আমার স্বামী স্ট্রোক করেছেন। আমি দ্রুত ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক বিকেল ৩টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।’ তবে জিহানুলের অন্য স্বজনদের বরাত দিয়ে পুলিশ বলছে, তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তার গলায় দাগ রয়েছে।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল্লাহ খান জানান, মগবাজার থেকে ডা. জিহানুল আলিমকে নিয়ে আসার পর তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। ফারহানা আলিম নিজেই তার স্বামীকে হাসপাতালে আনেন। তার গলায় দাগ রয়েছে। লাশ ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে। তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ