ঢাকা, সোমবার 26 July 2021, ১১ শ্রাবণ ১৪২৮, ১৫ জিলহজ্ব ১৪৪২ হিজরী
Online Edition

নাসিরের পক্ষে সংসদে জাপা এমপি চুন্নুর সাফাই

সংগ্রাম অনলাইন ডেস্ক: চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টায় অভিযুক্ত গ্রেফতার হওয়া নাসির উদ্দিন মাহমুদের পক্ষে সাফাই গাইলেন জাতীয় পার্টির সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু।

মঙ্গলবার (১৫ জুন) সংসদে ২০২১-২২ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান চুন্নু তার দলের প্রেসিডিয়াম সদস্য নাসিরকে ‘ভালো লোক’ বলে আখ্যা দেন।

এর আগে সোমবার (১৪ জুন) সংসদে বিএনপির হারুনুর রশীদ পরীমনির অভিযোগের পরিপ্রেক্ষিতে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি তোলেন। এর জবাব দিতে গিয়ে মঙ্গলবার চুন্নু বলেন, ‘গতকাল সংসদে একজন সংসদ সদস্য নায়িকা পরীমনির জন্য বিচার চেয়েছেন। একজন গ্রেফতার হয়েছেন। আমি তাকে চিনি। উত্তরা ক্লাবের প্রেসিডেন্ট ছিলেন। সেই লোকটি জাতীয় পার্টি করেন। তিনি ভালো লোক। মিডিয়াকে অনুরোধ করবো… মিডিয়ার কারণে অনেক সময় ভালো লোক… আমি স্বরাষ্ট্রমন্ত্রী…।’ এই পর্যায়ে চুন্নুর জন্য নির্ধারিত সময় শেষ হওয়ায় তার মাইক বন্ধ হয়ে যায়।

উল্লেখ্য, আবাসন ব্যবসায়ী হিসেবে পরিচয় দেওয়া নাসির জাতীয় পার্টির সভাপতিমণ্ডলীর অন্যতম সদস্য।

পরীমনি অভিযোগ করেছেন, গত ৮ জুন উত্তরার কাছে বিরুলিয়ায় ঢাকা বোট ক্লাবে তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা চালিয়েছেন নাসির। তখন তাকে মারধরও করা হয়। তবে এই অভিনেত্রীর অভিযোগ অস্বীকার করে নাসির ঘটনার জন্য উল্টো পরীমনিকে দায়ী করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ