ঢাকা, রোববার 20 June 2021, ৬ আষাঢ় ১৪২৮, ৮ জিলক্বদ ১৪৪২ হিজরী
Online Edition

ওবায়দুল কাদেরের মন্ত্রণালয় সম্পূর্ণ দুর্নীতিগ্রস্ত: কাদের মির্জা

সংগ্রাম অনলাইন ডেস্ক: আমার কাছে খবর আছে। আপনি মনে করছেন আপনিই সব। আপনাকে প্রধানমন্ত্রী করুণা করে রেখেছেন । শেখ হাসিনা আপনাকে ছাড়া দল চালাতে পারবেনা, এমন নয়। আপনি আমাকে প্রতিশ্রুতি দিয়ে রক্ষা করেননি। আপনি দ্বৈত ভূমিকা পালন করছেন।

বৃহস্পতিবার (১০ জুন) সকাল ১০টায় নিজের ফেইসবুক পেজ থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন।

কাদের মির্জা বলেন, বর্তমানে আপনার স্ত্রী হচ্ছেন আপনার রাজনীতির নিয়ামক শক্তি। আপনার সমস্ত মন্ত্রণালয়ে এখন দুর্নীতি। আপনার বাসার পরিচারিকা পর্যন্ত মাসোয়ারা নেয়। আপনার দুর্নীতি প্রমাণ করতে না পারলে হিজরত করমু।

বিদেশে চিকিৎসার জন্য যাওয়ার প্রস্তুতি নিয়ে বিমানবন্দর থেকে ফিরে আসেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা।

এ সময় তিনি ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে আরও বলেন, এক সপ্তাহের মধ্যে সব ঠিক করেন, না হয় পরিণতি ভয়াবহ হবে। মরিতো যাবেনই, অপবাদের বোঝা নিয়ে মইরবেন। সম্মান নিয়ে বাঁচতে পারবেন না। আপনার স্ত্রী বাংলাদেশের ১০ জন সেরা দুর্নীতিবাজের মধ্যে একজন। যদি প্রমাণ করতে না পারি হিজরত করমু।

মেয়র বলেন, স্বরাষ্ট্রমন্ত্রীর নাম আগে কেউ শুনেছে বলে মনে হয়না। কপাল ভালো মন্ত্রী হয়েছেন। তার কর্মীরাও বলে আমাদের নেতা মন্ত্রী হবে আমরা ভাবিনি। 

স্বরাষ্ট্রমন্ত্রীকে পরামর্শ দিয়ে বলেন, আপনার কর্মীরা বলে আপনি ভালো মানুষ। আপনি যেহেতু ভালো মানুষ। আপনি নেত্রীকে বলে বায়তুল মোকাররম মসজিদে ইমামতি করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ