সোমবার ১৮ অক্টোবর ২০২১
Online Edition

এনায়েতপুর-শাহজাদপুর সড়কের বেহাল দশা

আব্দুস ছামাদ খান, সিরাজগঞ্জ : এনায়েতপুর-শাহজাদপুর সড়কের বেহাল দশা। সামান্য বৃষ্টি হলেই ৫/৬ স্থানে হাঁটু পানি জমে থাকে। এছাড়াও এ রাস্তাটিতে ছোট বড় অসংখ্য গর্ত ও রাস্তার বিভিন্ন স্থানে ভেঙ্গে যাওয়ায় যানবাহন চলাচল করতে পারছেনা।
এনায়েতপুর-শাহজাদপুর সড়কের খুকনি মোল্লাপাড়া বাজার এলাকায় সামান্য বৃষ্টিতেই সড়কে হাঁটু পানি জমে যায়, এরকম অবস্থা আরোও চার স্থানে রয়েছে। রাস্তাটির পাসে ড্রেনেজ ব্যবস্তা না থাকার কারণে সামান্য বৃষ্টিতেই জমে যায় হাঁটু পানি। পানির নিচে ছোট বড় অনেক গর্ত থাকায়  প্রায়ই ঘটছে সড়ক দুর্ঘটনা। এই রাস্তায় চলাচল কারী যানবাহন চালকদের ভাষ্য অনুযায়ী, এরাস্তাটিতে ছোট বড় গর্ত ছাড়াও বিভিন্ন স্থানে ভেঙ্গে রাস্তার বেহাল দশার কারণে গাড়ি চালাতে অনেক সমস্যায় পড়তে হয়। বিশেষ করে অপরিচিত চালকদের সমস্যা একটু বেশিই হয়, কারণ তারা পানির নিচের গর্ত গুলো বুঝতে না পেড়ে অহরহই দূর্ঘটনার শিকার হচ্ছে অনেকেই।
এনায়েতপুর থানা ইয়ূথ ফোরামের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান জানান, খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল এবং এনায়েতপুর ও শাহজাদপুর কাপড়ের হাটে দেশের বিভিন্ন জেলা হতে কাপড় ব্যবসায়ীসহ
অনেক যানবাহন  সাধারন মানুষ এই রাস্তা দিয়ে চলাচল করেন।প্রয়োজনের তুলনায় রাস্তাটি সরু হওয়ায় প্রতিনিয়ত যানজট লেগেই থাকে তার উপরে আবার রাস্তার বেহাল দশায় জনগন চরম ভোগান্তির স্বীকার হচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ