সোমবার ২৯ নবেম্বর ২০২১
Online Edition

সাংবাদিক আবদুল্লাহ জেয়াদের কন্যার অকাল মৃত্যু

স্টাফ রিপোর্টার : ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) স্থায়ী সদস্য, দৈনিক দিনকালের সিনিয়র রিপোর্টার ও ডিইউজে দিনকাল ইউনিট প্রধান আবদুল্লাহ জেয়াদের কন্যা তাবাসসুম নাহার ইফা আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত দুই সপ্তাহ আইসিইউতে চিকিৎসাধীন থাকার পর মঙ্গলবার দিবাগত রাত ২টায় ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস ও হাসপাতালে সে ইন্তিকাল করে। দীর্ঘদিন ধরে সে মস্তিষ্কে সমস্যাজনিত রোগে ভুগছিল। তার মৃত্যুতে বিভিন্ন সংগঠন গভীর শোক প্রকাশ করেছে।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১৩ বছর। রাজধানীর মনিপুর স্কুল এন্ড কলেজের ৮ম শ্রেণীর ছাত্রী ছিল ইফা। মৃত্যুকালে সে পিতা, মাতা, এক ভাই, দাদী, আত্মীয়স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।  গতকাল বুধবার বেলা ১২টায় নামাযে জানাযা শেষে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানাধীন উজান গ্রামের গ্রাম্য কবরাস্থানে মরহুমাকে দাফন করা হয়েছে।
আবদুল্লাহ জেয়াদের কন্যা তাবাসসুম নাহার ইফার অকাল মৃত্যুতে ডিআরইউ’র কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খান গভীর শোক প্রকাশ করেছেন। শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, ফুলের মত ফুটফুটে শিশুটির এভাবে চলে যাওয়া খুবই বেদনাদায়ক। মা-বাবাসহ পরিবারের জন্য কতটা কষ্টের তা ভুক্তভোগী ছাড়া বোঝা কঠিন। আল্লাহ তাদের ধৈর্য ধারণের শক্তি দিন। নেতৃবৃন্দ মরহুমার রুহের মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
এছাড়া শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি এম আবদুল্লা, মহাসচিব নুরুল আমিন রোকন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাদের গনি চৌধুরী ও সাধারণ সম্পাদক মো: শহিদুল ইসলাম।

অনলাইন আপডেট

আর্কাইভ