সোমবার ২০ সেপ্টেম্বর ২০২১
Online Edition

হানিফ ফ্লাইওভারে সিএনজিচালিত অটোরিকশা উল্টে যাত্রীর মৃত্যু

স্টাফ রিপোর্টার : রাজধানীর যাত্রাবাড়ী মেয়র হানিফ ফ্লাইওভারে সিএনজি চালিত অটোরিকশা উল্টে শাহজাহান মিয়া (৬০) নামের এক যাত্রী মারা গেছে। এই ঘটনায় আহত হয়েছে সিএনজি চালক সিরাজুল ইসলাম (৩০)। রোববার (২ মে) রাত সাড়ে ১১ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় পথচারীরা তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শাহজাহানকে রাত সাড়ে ১২টায় মৃত ঘোষণা করেন।
যাত্রাবাড়ী থানার উপপরিদশর্ক (এসআই) মো. মামুন মৃধা জানান, হানিফ ফ্লাইওভার দিয়ে গুলিস্তান থেকে সাইনবোর্ড যাচ্ছিল অটোরিকশাটি। ফ্লাইওভারের উপর বৃষ্টিতে ভেজা রাস্তায় টার্ন নেওয়ার সময় অটোরিকশাটি উল্টে যায়। এতে সিএনজি আরোহী তিনজনের মধ্যে শাহজাহান মিয়া ও চালক সিরাজুল আহত হয়। বাকি দুজনের কিছু হয়নি। আহত অবস্থায় তাদের দুজনকে হাসপাতালে নিলে চিকিৎসক শাহজাহানকে মৃত ঘোষণা করেন। আর সিরাজুলকে হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।
এসআই আরও জানান, সিএনজি চালক ঘটনার বর্ণনা দিয়ে বলেছে তিনি অতিরিক্ত গতির কারণে টার্ন নেওয়ার সময়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতেই এ দুর্ঘটনা ঘটেছে। সিএনজি অটোরিকশাটি জব্দ ও এর চালককে আটক করা হয়েছে। আর মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।
নিহত শাহজাহান মিয়া মালিবাগ মৌচাকে ব্যবসা করতেন। পরিবার নিয়ে নারায়ণগঞ্জ জেলার মদনগঞ্জে থাকতেন। কাজ শেষ করে বাসায় যাওয়ার পথে এ দুর্ঘটনার শিকার হয় বলে জানান এসআই মামুন মৃধা জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ