শনিবার ১৮ সেপ্টেম্বর ২০২১
Online Edition

খুলনায় অস্ত্রের মুখে ব্যবসায়ীর ৪ লাখ টাকা ছিনতাই  

 

খুলনা অফিস : খুলনায় এক ব্যবসায়ীর কাছ থেকে ৪ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বিত্তরা। সোমবার সকাল সাড়ে ৯ টায় খুলনা ইকবালনগর গ্রীণ স্কুলের সামনে এ ছিনতাইয়ের ঘটনাটি ঘটে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনস্থলে গেলেও এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি।

থানা সূত্রে জানা গেছে, ১০৬ খানজাহান আলী রোডের বাসিন্দা মো. ইকবাল হোসান খান লাবু বাড়ি থেকে সকাল ৯ টায় তার ব্যবসা প্রতিষ্ঠােন যাচ্ছিল। তিনি মটরসাইকেলযোগে গরীব নেওয়াজ ক্লিনিকের রাস্তা দিয়ে ইকবাল নগর স্কুল পার হয়ে গ্রীণ স্কুলের সামনে পৌছালে সন্ত্রাসীরা তাদের গতিরোধ করে লাবুর পেছনে থাকা ব্যক্তির ওপর হামলা করে এবং লাবুর কাছে কাছে থাকা ব্যাগ নিয়ে পালিয়ে যায়। য়ার মধ্যে তার ব্যবসার ৪ লাখ ২৩ হাজার ৩ শত টাকা ছিল।

লাবু জানান, তার ব্যবসা প্রতিষ্ঠান গল্লামারী এলাকায়। তার ইজিবাইক ও মটরসাইকেলের ব্যবসা রয়েছে। তিনি এ ব্যবসার টাকা নিয়ে প্রতিষ্ঠানের দিকে যাচ্ছিলেন। মটরসাইকেলে তিন জন সন্ত্রাসী ছিল। তাদের হাতে চাপাতি ও অস্ত্র ছিল। অস্ত্রের মুখে জিম্মি করে তাদের কাছ থেকে টাকাটা ছিনিয়ে নেয়। পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে পৌছায়। খুলনা থানার সেকেন্ড অফিসার মনিরুজ্জামান জানান, অভিযান অব্যাহত রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ