রবিবার ২০ জুন ২০২১
Online Edition

শেরপুরে করোনায় পুলিশের এসআইয়ের মৃত্যু

স্টাফ রিপোর্টার : করোনাভাইরাসে সংক্রমিত হয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. নাজিম উদ্দিন (৪১) মারা গেছেন। তার বাড়ি শেরপুরের নকলা উপজেলার গৌড়দ্বার ইউনিয়নের ছাতুগাও গ্রামে। তিনি ওই গ্রামের মো. একিম উদ্দিনের ছেলে। গতকাল শুক্রবার সকালে ঢাকার রাজারবাগের কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নাজিম উদ্দিন ময়মনসিংহের নান্দাইল মডেল থানায় এসআই হিসেবে কর্মরত ছিলেন।
শেরপুরের নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মুশফিকুর রহমান ও গৌড়দ্বার ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. শওকত হোসেন পুলিশ কর্মকর্তা নাজিমের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন। নকলা থানার ওসি মুশফিকুর রহমান জানান, নান্দাইল মডেল থানায় কর্মরত অবস্থায় এসআই নাজিম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১ এপ্রিল ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। পরে অবস্থার অবনতি হলে ৩ এপ্রিল উন্নত চিকিৎসার জন্য তাকে রাজারবাগের কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই লাইফ সাপোর্টে থাকা অবস্থায় শুক্রবার সকালে তিনি মৃত্যুবরণ করেন।
পুলিশ কর্মকর্তা নাজিম উদ্দিন দুই স্ত্রী, তিন ছেলে, এক মেয়েসহ অনেক আত্মীয়স্বজন ও শুভাকাক্সক্ষী রেখে গেছেন। তার মৃত্যুতে নকলায় শোকের ছায়া নেমে এসেছে। বিকেলে নামাজে জানাজা শেষে নকলার ছাতুগাও গ্রামের পারিবারিক কবরস্থানে নাজিমের লাশ দাফন করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ