রবিবার ২০ জুন ২০২১
Online Edition

বাংলা নববর্ষে নতুন বাংলাদেশের প্রত্যাশা বিএনপির

স্টাফ রিপোর্টার : বাংলা নববর্ষে ‘নতুন বাংলাদেশ’ ফিরে আসবে বলে প্রত্যাশা করছে বিএনপি। গতকাল মঙ্গলবার দুপুরে গুলশানে চেয়ারপার্সনের কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানাতে গিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই প্রত্যাশা ব্যক্ত করেন।
তিনি বলেন, বাংলা নববর্ষ বুধবার শুরু হতে যাচ্ছে। বাংলা নববর্ষ তো আমাদের একটা জাতীয় উৎসবে পরিণত হয়েছিলো। কিন্তু দুর্ভাগ্য যে গত বছর আমাদের মানুষজন তারা এই উৎসব পালন করতে পারেনি, এবারো তারা পালন করতে পারবেন না। আমরা দেশবাসীকে নববর্ষের শুভেচ্ছা এজন্য জানাচ্ছি যে, নববর্ষ যেন আমাদের জন্য নতুন সময়, নতুন পৃথিবী, নতুন বাংলাদেশ নিয়ে আসে-এটা আমরা প্রত্যাশা করব, এই প্রত্যাশা নিয়ে কাজ করবো।
একই সঙ্গে আজ বুধবার থেকে শুরু হওয়া রোজা শুরু হওয়ায় দেশবাসীসহ মুসলিম উম্মাকে অভিনন্দন জানান। তিনি বলেন, মাহে রমজান শুরু হতে যাচ্ছে আগামীকাল। আমি সকলকে রমজানুল মোবারকবাদ জানাচ্ছি। পরম করুনাময় আল্লাহ তালার কাছে দোয়া চাইছি তিনি যে, সকলের প্রিয় মানুষ বর্তমানে জাতির জন্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষ আমাদের জাতিকে রক্ষা করার জন্যে, আমাদের স্বাধীনতা-সার্বভৌমত্বকে রক্ষা করার জন্যে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার যেন করোনার রোগমুক্তি হয় এবং তিনি যেন সুস্থ থাকেন। আমরা দোয়া চাইব, যারা এই রোগে আক্রান্ত হয়েছেন, তারা যেন সুস্থ হন, দেশের মানুষ যারা আক্রান্ত হয়েছেন তারা যেন মুক্তি পান এবং সমগ্র বিশ্ব থেকে কোভিড-১৯ যেন চলে যায়।

অনলাইন আপডেট

আর্কাইভ