রবিবার ২০ জুন ২০২১
Online Edition

পর্দানশীন মেয়েদের গ্রেফতার করে সরকার চরম জুলুম করেছে -মিয়া গোলাম পরওয়ার

বাংলাদেশ জামায়াতে ইসলামী মেহেরপুর পৌর শাখা জামায়াতে ইসলামীর সেক্রেটারি মনিরুজ্জামানসহ ইসলামী ছাত্রীসংস্থার ৬ জন নেতা-কর্মীকে অন্যায়ভাবে গ্রেফতার করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার ১৩ এপ্রিল এক বিবৃতি প্রদান করেন।
বিবৃতিতে তিনি বলেন, ১৩ এপ্রিল বেলা ১১টায় মেহেরপুর পৌর শাখা জামায়াতে ইসলামীর সেক্রেটারি মনিরুজ্জামানের বাড়িতে ইসলামী ছাত্রীসংস্থার কয়েকজন নেতা-কর্মী একটি সামাজিক অনুষ্ঠানে যোগ দান করেছিলেন। পুলিশ সেখানে অভিযান চালিয়ে পৌর জামায়াতের সেক্রেটারি মনিরুজ্জামানসহ ইসলামী ছাত্রীসংস্থার ৬ জন নেতাকর্মীকে অন্যায়ভাবে গ্রেফতার করে নিয়ে যায়। আমি এই গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
বিবৃতিতে তিনি আরো বলেন, বর্তমান সরকার বিরোধী কোনো রাজনৈতিক দল কিংবা কোনো প্রতিষ্ঠানকে কোনো ধরনের কর্মকাণ্ড পরিচালনা করতে দিচ্ছে না। সরকার মুখে গণতন্ত্রের কথা বলে অথচ গণতান্ত্রিক কোনো কাজ হলেই সেখানে বাধার সৃষ্টি করে। পবিত্র রমজান মাসের শুভলগ্নে ছাত্রীসংস্থার পর্দানশীন মেয়েদের গ্রেফতার করে সরকার চরম জুলুম করেছে। আমি সরকারকে বলব, জুলুম-নিপীড়ন চালিয়ে ক্ষমতা দীর্ঘায়িত করা যাবে না এবং ইসলামী আন্দোলনকে স্তব্ধ করা যাবে না। জুলুম-নিপীড়ন বন্ধ করুন। গ্রেফতারকৃত মনিরুজ্জামানসহ ছাত্রীসংস্থার ৬ জন এবং সারাদেশে গ্রেফতারকৃত সকল নেতা কর্মীকে অবিলম্বে মুক্তি দেওয়ার জন্য আমি সংশ্লিষ্ট মহলের প্রতি আহ্বান জানাচ্ছি। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ