বুধবার ২৭ অক্টোবর ২০২১
Online Edition

দেশে এক অসহনীয় পরিস্থিতি বিরাজ করছে -খেলাফত মজলিস

খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, দেশে এক অসহনীয় পরিস্থিতি বিরাজ করছে। করোনার ভয়াবহ বিস্তার, দ্রব্যমূল্যের উর্দ্ধগতি, গুলি, হত্যা, গ্রেফতার, হামলা, মামলা, জুলুম, নির্যাতনের কারণে সাধারণ জনগণের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে। মানুষের জান, মাল, ইজ্জতের ন্যূনতম গ্যারান্টি নেই। করোনা নিয়ন্ত্রণে সরকারের পরিকল্পিত কোন পদক্ষেপ নেই। মানুষ যথাযথ চিকিৎসা সেবা পাচ্ছে না। সীমিত আয়ের মানুষের খাদ্যের ব্যবস্থা করতে হবে। রমযানের পূর্বে পরিকল্পিভাবে দ্রব্যমূল্য বাড়িয়ে দেয়া হয়েছে। দেশের মানুষকে নির্বিচারে পাখীর মত গুলী করে হত্যা করা হচ্ছে। হাজার হাজার মানুষের নামে মামলা করো হচ্ছে। গ্রেফতার নির্যাতন চালানো হচ্ছ্।ে আর দুর্নীতি এত প্রকট যে ৩১ কোটি টাকা ব্যয়ে নির্মিত হাসপাতালই গায়েব করে ফেলা হয়েছে। এ অবস্থায় একটি দেশ চলতে পারে না। খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের অনলাইন বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
গতকাল সন্ধ্যা ৭টায় জুম এ্যাপে আমীরে মজলিস মাওলানা মোহাম্মদ ইসহাকের সাভাপতিত্বে ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের পরিচালনায় অনুষ্ঠিত অনলাইন বৈঠকে অন্যান্যের মধ্যে সংযুক্ত উপস্থিত ছিলেন নায়েবে আমীর মাওলানা সাখাওয়াত হোসাইন, মাওলানা আহমদ আলী কাসেমী, অধ্যাপক মুহাম্মদ আবদুল হালিম, যুগ্ম মহাসচিব- অধ্যাপক মাওলানা আবদুল কাদির সালেহ, এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, মুহাম্মদ মুনতাসির আলী, এবিএম সিরাজুল মামুন, অধ্যাপক মোঃ আবদুল জলিল, আলহাজ্ব সদরুজ্জামান খান, সাংগঠনিক সম্পাদক ডাঃ এএ তাওসিফ, মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজী, এডভোকেট মোঃ মিজানুর রহমান, প্রশিক্ষণ ও প্রকাশনা সম্পাদক- অধ্যাপক কাজী মিনহাজুল আলম, আলহাজ্ব আবু সালেহীন, মাওলানা শামসুজ্জামান চৌধুরী, ডা: শরীফ মোহাম্মদ মোসাদ্দেক, অধ্যাপক আবু সালমান, মাষ্টার সাইফ উদ্দিন, মাস্টার আবদুল মজিদ, বুরহান উদ্দিন সিদ্দিকী, অধ্যাপক মাওলানা এএসএম খুরশীদ আলম, মুফতি সাইয়্যেদুর রহমান, ইঞ্জিনিয়ার মাহফুজুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মোঃ ফয়জুল ইসলাম, অধ্যাপক এ কে এম মাহবুব আলম,  প্রকৌশলী আবদুল হাফিজ খসরু, মাওলানা মুহাম্মদ আলী, অধ্যাপক বজলুর রহমান, প্রভাষক মোঃ আবদুল করিম, এডভোকেট হেলাল উদ্দিন, মাওলানা আফতাব উদ্দিন, মাওলানা আজিজুল হক, ডাঃ আসাদুল্লাহ, খন্দকার সাহাবউদ্দিন আহমদ, তাওহিদুল ইসলাম তুহিন, খন্দকার সাইফউদ্দিন আহমদ, হাফেজ আবু সালমান প্রমুখ।  
বৈঠকে আসন্ন মাহে রমযানের পবিত্রতা রক্ষার আহ্বান জানানো হয় এবং দেশবাসী যাতে রোজা, নামাজ, তারাবিহসহ সমস্ত ইবাদত নির্বিঘ্নে ও যথাযথভাবে সম্পন্ন করতে পারে সেজন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবী জানানো হয়। একইসাথে মাহে রমযােেন সমাজের সামর্থবানদের সাহরী, ইফতারসামগ্রী ও আর্থিক সহযোগিতা নিয়ে অভাবগ্রস্থ মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানানো হয়।  
বৈঠকে সংগঠনের নায়েবে আমীর মরহুম মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন ও উপদেষ্টা পরিষদ সদস্য মরহুম ডাঃ নজরুল ইসলাম খানের রুহের মাগফিরাত কামনা করে ও করোনাভইরাসের প্রকোপ থেকে বাংলাদেশ তথা বিশ্ববাসীর আশু মুক্তির জন্য বিশেষ দোয়া করা হয়। দোয়া- মুনাজাত পরিচালনা করেন আমীরে মজলিস মাওলানা মোহাম্মদ ইসহাক।  

অনলাইন আপডেট

আর্কাইভ