সোমবার ১৮ অক্টোবর ২০২১
Online Edition

রাজধানীতে মোটরসাইকেল দুর্ঘটনায় দু’জন হতাহত

স্টাফ রিপোর্টার: রাজধানীর যাত্রাবাড়ীতে নিয়ন্ত্রণ হারিয়ে মাহমুদুল হাসান রোহিত (১৯) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় মারজান (১৮) নামে তার এক বন্ধু গুরুতর আহত হয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেল ৪টার দিকে মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারের কাছাকাছি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। পরে সাড়ে ৪টার দিকে মাহমুদুল হাসানের মৃত্যু হয়।
মাহমুদুল ও মারজানকে উদ্ধার করে হাসপাতালে আনা পথচারী ইব্রাহিম হোসেন জানান, তিনি তাদের দু’জনকে আহত অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখেন। পরে উদ্ধার করে ঢামেকে নিয়ে যান। তবে কীভাবে তারা দুর্ঘটনার কবলে পড়েছেন, তা তিনি জানেন না।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক এর মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে। পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া আরও জানান, নিহত ও আহত কারও পূর্ণ ঠিকানা এখনও পাওয়া যায়নি। শুধু তাদের নাম জানা গেছে। হতাহতদের বিস্তারিত পরিচয় জানার চেষ্টা চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ