সোমবার ১৮ অক্টোবর ২০২১
Online Edition

গাজীপুরে সাংবাদিক শাহ আলমের মৃত্যু

গাজীপুর সংবাদদাতা : গাজীপুরে করোনায় আক্রান্ত হয়ে ‘দৈনিক লাখো কন্ঠ’র গাজীপুর প্রতিনিধি মো. রোমান শাহ আলম মারা গেছেন। তিনি শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীণ অবস্থায় বৃহস্পতিবার দিবাগত রাতে মারা গেছেন। তিনি গাজীপুর সাংবাদিক পরিবার কল্যাণ পরিষদের নির্বাহী সদস্যও ছিলেন।
গাজীপুর সাংবাদিক পরিবার কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মো. বায়েজীদ হোসেন জানান, গত ৩১ মার্চ জ্বর ও ঠাণ্ডার লক্ষণ দেখা দিলে তিনি শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। গত ১ এপ্রিল বিকেলে তার নমুনায় করোনা পজেটিভ ফল আসে। ওই রাতেই তিনি শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের আইসোলেশন ইউনিটে ভর্তি হন। এ অবস্থায় বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে তিনি মারা যান। তার দুই কণ্যা ও স্ত্রী রয়েছেন। তিনি গাজীপুর মহানগরের নিয়ামত সড়ক এলাকায় স্বপরিবারে বসবাস করতেন।  
হাসপাতালের আবাসিক চিকিৎসক মোঃ রফিকুল ইসলাম জানান, গত রাতে ওই সাংবাদিক এ হাসপাতালে  আইসোলেশনে থাকা অবস্থায় মারা গেছেন। এখানকার করোনা ইউনিটে শুক্রবার দুপুর পর্যন্ত মোট ৩৪ জন ভর্তি আছেন।
গাজীপুরের সিভিল সার্জন মো. খায়রুজ্জামান জানান, সর্বশেষ প্রাপ্ত ফলাফল অনুযায়ী গাজীপুরে গত ২৪ ঘন্টায় ৫০৫ জনের নমুনা পরীক্ষায় ১৪৪ জনের মধ্যে করোনা পজেটিভ ফল আসে। এ যাবৎ গাজীপুরে মোট ৬৮ হাজার ২৮৫ জনের নমুনা পরীক্ষায় ৮ হাজার ৫৬৩ জনের মধ্যে করোনা পজেটিভ হয়। এ রোগ থেকে মুক্ত হয় ৭ হাজার ৫৫০জন। এছাড়া এ রোগে আক্রান্ত হয়ে গাজীপুরে মোট মারা গেছেন ১৪৮ জন।

অনলাইন আপডেট

আর্কাইভ