শনিবার ০৮ মে ২০২১
Online Edition

ইনসাফ বারাকাহ হাসপাতাল ফ্রি মেডিকেল ক্যাম্প 

 

 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে গতকাল বুধবার ইনসাফ বারাকাহ হাসপাতালের নিজস্ব ভবনে (মগবাজারে) ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করে। ফ্রি-মডিকেল ক্যাম্পে রোগী দেখেন অধ্যাপক ডা: মো:-দৗলাতুজ্জামান (নাক-কান-গলা), অধ্যাপক ডা: শেখ আব্দুল ফাত্তাহ (মেডিসিন ও বক্ষব্যধি), অধ্যাপক ডা: আইরিন পারভীন ( মেডিসিন ও গ্যাস্ট্রোলজী) বিশেষজ্ঞসহ মোট ২৬ জন বিশেষজ্ঞ ডাক্তার সকাল ৯টা থেকে সন্ধা ৬টা পর্যন্ত বিনামূল্যে চিকিৎসা পরামর্শ দেন। ক্যাম্পে আগত রোগীদের প্যাথলজিক্যাল পরীক্ষা-নিরীক্ষায় ৫০% ছাড় ও আগ্রহীদের জন্য ১২০০/- টাকার প্যাকেজে হেলথ চেক-আপের ব্যবস্থা (সিবিসি, আরবিএস, সিরাম ক্রিয়েটিনিন, ইউরিন আরই,-হাল এ্যাবডোমেন আল্ট্রাস্নো) করা হয়। দিনব্যাপি ৫৭৩ জন-রাগীকে বিনামূল্যে চিকিৎসা পরামর্শ  দেয়া হয়। 

ক্যাম্প উদ্ধোধন করেন হাসপাতালের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো: আলতাফ হোসেন। উপস্থিত ছিলেন হাসপাতালের জেনারেল ম্যানেজার মোজাফফর হাসান খান মজলিস, সহকারী জেনারেল ম্যানেজার আব্দুল কাইউম আল ফয়সাল, কাস্টমার কেয়ার ম্যানেজার মোঃ হাফিজুর রহমান প্রমুখ। 

হাসপাতালের ডিএমডি মো: আলতাফ হোসেন বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী বাংলাদেশের ইতিহাসের এক গৌরবোজ্জ্বল অবিস্বরনীয় দিন এবং মুক্তিযুদ্ধের মহান নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি উপেক্ষিত, বঞ্চিত ও শোষিত জাতিগোষ্ঠীকে ঐক্যবদ্ধের মাধ্যমে মুক্তির চেতনায় উজ্জীবিত করে ছিনিয়ে এনেছেন মহান স্বাধীনতা। লক্ষ লক্ষ শহীদের আত্মত্যাগ ও সংগ্রামের মাধ্যমে আমরা অর্জন করেছি স¦াধীন সার্বভৌম বাংলাদেশ। বীর মুক্তিযোদ্ধাদের এ মহান আত্মত্যাগকে আমরা পরম শ্রদ্ধাভরে স্মরণ করছি। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ