শনিবার ০৮ মে ২০২১
Online Edition

গাজীপুর মহানগর বিএনপির ৫১ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন 

গাজীপুর সংবাদদাতা: গাজীপুর মহানগর বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সালাউদ্দিন সরকারকে আহ্বায়ক, মো. সোহরাব উদ্দিনকে সদস্য সচিব ও মোঃ সওকত হোসেন সরকারকে প্রথম যুগ্ম আহ্বায়ক করে ৫১ সদস্য বিশিষ্ঠ কমিটি ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের  মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত কমিটির অন্য সদস্যরা হলো- যুগ্ম আহ্বায়ক হান্নান মিয়া হান্নু, অব্দুস সালাম, মাহাবুব আলম শুক্কুর, সুরুজ আহম্মদ,হুমায়ুন কবির রাজু, জয়নাল আবেদীন তালুকদার, সরকার জাবেদ আহম্মদ সুমন, রকিব উদ্দিন সরকার পাপ্পু, মঞ্জুরুল কবির রনি, রাশেদুল ইসলাম কিরন।

সদস্যঃ মীর হালিমুজ্জামান ননি, আফজাল হোসেন কায়সার, ড. মোঃ সহিদুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দীন, আহম্মদ আলী রুশদী, কাজী মাহবুবুল হক গোলাপ, এ্যাড. মেহেদী হাসান এলিস, আনোয়ারুল ইসলাম,এ্যাড. মঞ্জুর মোর্শেদ প্রিন্স, এলবাট পি কস্টা, ভিপি আশরাফ হোসেন টুলু, এ্যাড. এমদাদ খান, আ ক ম মোফাজ্জল হোসেন, সরাফত হোসেন, আনোয়ারা বেগম, নাসিমুল ইসলাম মনির, হাসান আজমল ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা এস কে জবিউল্লাহ,তানভীর আহম্মদ, সফিউদ্দীন সফি, শেখ মোহাম্মদ আলেক, বশির আহম্মদ বাচ্চু, জিয়াউল হাসান স্বপন, মুসলেউদ্দীন মূসা চৌধুরী,আইয়ুব আলী, মনিরুল ইসলাম বাবুল, মনির হোসেন বকুল, রবিউল আলম রবি, সাইফুল ইসলাম টুটুল, সাজ্জাদুর রহমান মামুন, আঃ রহিম মাতব্বর, মোঃ ফারুক কান, হারুন আর রশিদ, কমিশনার আবুল হাসেম, আব্দুর রহিম কালা, অধ্যাপক আল আমিন ফারুক, এ্যাড. মনির হোসেন ও রোকোনুজ্জামান উজ্জল।

মঙ্গলবার বিএনপির কেন্দ্রীয় সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

কমিটির আহ্বায়ক, সদস্য সচিব এবং ১ম যুগ্ম আহ্বায়কের যৌথ স্বাক্ষরে আহ্বায়ক কমিটির সাংগঠনিক কর্মকা- (কমিটি গঠন প্রক্রিয়ায়) পরিচালিত হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

সদ্য ঘোষিত কমিটির সদস্য সচিব সোহরাব উদ্দিন বলেন, এ কমিটির মধ্য দিয়ে তৃণমূল নেতাকর্মীদের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন হয়েছে। এজন্য দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান। মহানগরকে গতিশীল করতে যোগ্য ও ত্যাগী নেতাদের সমন্বয়ে দ্রুত ওয়ার্ড ও থানা কমিটি পুনর্গঠন করা হবে। আগামী দিনের আন্দোলন সংগ্রামে গাজীপুর মহানগর বিএনপি গুরুত্বপূর্ণ ও কার্যকরী ভূমিকা পালন করবে বলে তিনি উল্লেখ করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ