সোমবার ২৯ নবেম্বর ২০২১
Online Edition

নারায়ণগঞ্জের খবর

সেই কিশোর

আটক

নারায়ণগঞ্জ সংবাদদাতা : সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের স্টোরিতে রিভলবার দিয়ে গুলি চালানোর ভিডিও শেয়ার করা সেই কিশোর আটক হয়েছে। মঙ্গলবার (২৩ মার্চ) সকালে নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান ব্যাপারটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়া ভিডিওটি নজরে আসে। রাতে গোপন সংবাদের ভিত্তিতে ওই যুবকের বন্ধুর বাড়ি থেকে আটক করা হয়। ভিডিওটি কীভাবে আসলো, তা নিয়ে জিজ্ঞেসবাদ চলছে।

গতকাল সামাজিক যোগাযোগ মধ্যে ছড়িয়ে পড়া রিভলবার দিয়ে গুলি চালানোর একটি ভিডিও শেয়ার ওই কিশোর শেয়দর করেছেন। সেই ভিডিওর ক্যাপশন লিখেছেন ‘ফাস্ট টাইম মেশিন চালাই লাম।'

ভিডিওটিতে দেখা যাচ্ছে অত্যাধুনিক রিভলবারে ম্যাগজিন প্রবেশ করে অস্ত্রটি লোড করেন। এরপর পরপর দুটি ফাঁকা গুলি ছোড়েন সেই কিশোর। এদিকে সেই ফাঁকা গুলির ভিডিও নিয়ে ইতিমধ্যে শুরু হয়েছে তুমুল সমালোচনা। 

প্রসঙ্গত, এর আগে ২০১৯ সালের ২৫ শে নবেম্বর ফতুল্লার পাগলায় সোহান নামের এক কিশোরের ফাঁকা গুলি করার ভিডিও ভাইরাল হয়েছিল।

সোনারগাঁয়ে অস্ত্র ও মাদকসহ

পুলিশের এসআই আটক

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় বিদেশি পিস্তল ও ফেনসিডিলসহ পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই) ও তার দুই সহযোগিকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার রাতে তাদেরকে সোনারগাঁ থানায় হস্তান্তর করেছে র‌্যাব। এর আগে সোমবার ভোরে তাদের র‌্যাব-৩ এর একটি দল আটক করে। আটককৃতরা হলো- পুলিশ উপ-পরিদর্শক কোয়কোবাদ পাঠান তার সহযোগি সোহেল মিয়া ও রবিন হোসেন। কায়কোবাদ নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার কালাপাহাড়িয়া পুলিশ ফাঁড়িতে কর্মরত রয়েছেন।

র‌্যাব-৩ এর সহকারি পুলিশ সুপার ফারজানা হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোরে র‌্যাব-৩ এর একটি দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় অভিযান পরিচালনা করে বিভিন্ন যানবাহনে তল্লাশি করে। এসময় একটি সাদা মাইক্রোবাসে তল্লাশী চালিয়ে দুটি বিদেশি পিস্তল, ২৫ রাউন্ড গুলি, ২৪০ বোতল ফেনসিডিল ও দুটি হ্যান্ডকাফ সহ তিনজনকে আটক করা হয়। আটককৃতদের একজন পুলিশের উপ-পরিদর্শক। তিনি নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার কালাপাহাড়ি পুলিশ ফাঁড়িতে কর্মরত। মাইক্রোবাসটি কুমিল্লা থেকে নারায়ণগঞ্জের দিকে যাচ্ছিল।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, র‌্যাব-৩ আটক তিনজনকে সোনারগাঁ থানায় হস্তান্তর করেছেন। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। বুধবার সকালে তাদের নারায়ণগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ