শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১
Online Edition

টুকরো খবর

প্রশিক্ষণ উদ্বোধন

চৌগাছা (যশোর) সংবাদদাতা : যশোরের চৌগাছায় যুবনারীদের অ-প্রাতিষ্ঠানিক সেলাই ও নকশীকরণ প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে। সোমবার বিকেলে উপজেলা যুব উন্নয়ন অফিসের আয়োজনে উপজেলার ধুলিয়ানী ইউনিয়নের মুক্তারপুর অর্পণ-দর্পণ পাঠাগারে ১৪ দিনব্যাপী এই প্রশিক্ষণ কাজের উদ্বোধন করা হয়। যুব উন্নয়ন অধিদপ্তরের যশোর জেলার উপ-পরিচালক শহীদুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন চৌগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান।

ব্যাংকের সেবা মাস উদ্বোধন

যশোরের চৌগাছায় মুজিববর্ষ উপলক্ষে সোনালী ব্যাংকের তিনটি শাখায় সেবা মাসের উদ্বোধন করা হয়েছে। সোমবার ব্যাংকের চৌগাছা, পুড়াপাড়া ও সলুয়া বাজার শাখায় পৃথক অনুষ্ঠানের মধ্য দিয়ে সেবা মাসের উদ্বোধন করা হয়। সকাল নয়টায় চৌগাছা শাখার উদ্যোগে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে শাখা ব্যবস্থাপক ও সিনিয়র প্রোগ্রামার আতিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান। বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা নির্বাহী অফিসার প্রকৌশলী এনামুল হক।

মার্শাল আর্ট প্রশিক্ষণ 

পঞ্চগড় : মুজিববর্ষে পঞ্চগড় জেলা প্রশাসনের বিভিন্ন উদ্যোগের অন্যতম ‘সুস্থ কিশোরী, নিরাপদ আগামী’ এই শ্লোগানে জেলার পাঁচ উপজেলার পাঁচশ কিশোরীকে দেয়া হচ্ছে মার্শাল আর্ট প্রশিক্ষণ। তাদের মার্শাল আর্টের প্রশিক্ষণ দিচ্ছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন প্রশিক্ষক সিদ্ধাচার্য গ্রান্ড মাস্টার ম্যাক ইউরি বজ্রমুণি ও ক্যাপ্টেন (অব.) শাহনাজ জাহান। গতকাল মঙ্গলবার পঞ্চগড় সিরাজুল ইসলাম স্টেডিয়ামে শুরু হয়েছে পঞ্চগড় সদর উপজেলার একশ’ জন কিশোরীর অংশগ্রহণে দুই দিনের এই প্রশিক্ষণ। উপজেলা পরিষদ ও বিয়ন্ড লাইফ ফাউন্ডেশন এবং বাংলাদেশ ব্যুত্থান অ্যাসোসিয়েশনের সহযোগিতায় জেলা প্রশাসন এ প্রশিক্ষণের আয়োজন করে।

জাতীয় বীমা দিবস

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) : “মুজিব বর্ষের অঙ্গীকার, বীমা হোক সবার” এই শ্লোগানকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলা প্রশাসন ও ইন্সুরেন্স কোম্পানিগুলোর যৌথ উদ্যোগে সোমবার এক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ২য় জাতীয় বীমা দিবস উপলক্ষে উপজেলা সভাকক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়ার নজির।

 

অনলাইন আপডেট

আর্কাইভ