রবিবার ২৬ সেপ্টেম্বর ২০২১
Online Edition

গাজীপুরে ব্যাগের ভিতর থেকে হাত-পা বাঁধা যুবকের লাশ উদ্ধার

গাজীপুর সংবাদদাতা : গাজীপুরে এক যুবককে ধারালো অস্ত্রের এলোপাতাড়ি আঘাতে এক যুবককে খুন করেছে দুর্বৃত্তরা। বৃহষ্পতিবার কম্বল দিয়ে পেঁচানো হাত-পা বাঁধা ওই যুবকের লাশ ব্যাগের ভিতর থেকে উদ্ধার করেছে পুলিশ। আনুমানিক ২৫ বছর বয়সের নিহত ওই যুবকের পরিচয় পাওয়া যায়নি।  

জিএমপি’র বাসন থানার ওসি মোহাম্মদ কামরুল ফারুক জানান, গাজীপুর সিটি কপোর্রেশনের বাসন থানাধীন দিঘীরচালা এলাকার একটি সব্জি খেতের পার্শ্ববর্তী আহসান উল্লাহ ও সোহরাব হোসেনের বাসার মাঝের গলিতে বৃহষ্পতিবার সকালে ওই যুবকের হাত-পা বাঁধা লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। তার মাথা, গলা, ঘাড়সহ শরীরের বিভিন্নস্থানে ছুরির আঘাতের চিহ্ন রয়েছে। লাশটি কম্বল দিয়ে পেঁচিয়ে বেড-কাম-ব্যাগ এর ভেতর ভরা ছিল। নিহতের পড়নে জিন্সের প্যান্ট ও হলুদ গেঞ্জি রয়েছে। 

তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- অন্য কোথাও ওই যুবককে হত্যার পর লাশ সেখানে ফেলে গেছে দুর্বৃত্তরা। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ