বুধবার ২৯ সেপ্টেম্বর ২০২১
Online Edition

টুকরো খবর

কারেন্ট জাল জব্দ

মুন্সীগঞ্জ সংবাদদাতা : মুন্সীগঞ্জের সদর উপজেলার পঞ্চসার ইউপির মুক্তারপুর এলাকায় কোস্টগার্ডের বিশেষ অভিযানে ১ কোটি ৯৭ লাখ মিটার সরকারীভাবে নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ করা হয়েছে। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৬০ কোটি টাকা। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে এ জব্দকৃত কারেন্ট জাল ধলেশ্বরী নদীর পাড়ে পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে।

অগ্নিকান্ডে

কুমারখালী : ক্ষুদ্র শ্রমিক শফিকুল ইসলাম। জমাজমি বলতে শুধু ভিটে বাড়ীটুকুই। চার সদস্যের সংসার, অন্যের বাড়ী শ্রম বিলিয়েই জীবন চলে। বসবাসের মত মাত্র একটি ঘর ছিল। সেই বসবাসের ঘরটি গত ২৪ ফেব্রুয়ারী দুপুরে অগ্নিকান্ডে সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে। আসবাবপত্র ও পোশাকাদি সব হয়ে গেছে ভস্ম। ঘরহীন শফিকুল ইসলামের ঘর উঠানোর মত সামর্থও নেই। সম্পূর্ণ অসহায় হয়ে পড়েছে পরিবারটি।

চেক বিতরণ

বাগাতিপাড়া (নাটোর) : নাটোরের বাগাতিপাড়ায় আয়বর্ধক (আইজিএ) প্রশিক্ষণ প্রকল্পের আওতায় টেইলারিং ও ব্লক-বাটিক ট্রেডে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ ও ৬ হাজার টাকা করে প্রতিজনের মাঝে চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে ২ ব্যাচে মোট ৫০ জন প্রশিক্ষণার্থীদের এ সনদ ও চেক বিতরণ করা হয়।

অবৈধ স্থাপনা উচ্ছেদ

চকরিয়া : কক্সবাজার উত্তর বনবিভাগের ফুলছড়ি রেঞ্জের আওতাধীন চকরিয়ার খুটাখালীর মেধাকচ্ছপিয়া ন্যাশনাল পার্ক এলাকা থেকে বনবিভাগের অভিযানে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে ফুলছড়ি রেঞ্জ কর্মকর্তা মাজহারুল ইসলামের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

 

 

 

 

অনলাইন আপডেট

আর্কাইভ