ঢাকা, বৃহম্পতিবার 22 April 2021, ৯ বৈশাখ ১৪২৮, ৯ রমযান ১৪৪২ হিজরী
Online Edition

পাকিস্তানে চার নারী এনজিওকর্মী হত্যার সঙ্গে জড়িত ‘জঙ্গিনেতা’ নিহত

সংগ্রাম অনলাইন ডেস্ক: পাকিস্তানে চার নারী এনজিওকর্মীকে হত্যার সঙ্গে জড়িত সন্দেহভাজন এক জঙ্গিনেতা মঙ্গলবার নিরাপত্তা বাহিনীর সদস্যদের গুলিতে নিহত হয়েছেন। ছবি : সংগৃহীত

পাকিস্তানে চার নারী এনজিওকর্মীকে হত্যার সঙ্গে জড়িত সন্দেহভাজন এক জঙ্গিনেতা নিরাপত্তা বাহিনীর সদস্যদের গুলিতে নিহত হয়েছেন।

পাকিস্তানের সেনাবাহিনী এক বিবৃতিতে জানায়, হাসান ইলিয়াস সাজনা নামে তেহরিক-ই তালিবান পাকিস্তানের (টিটিপি) কমান্ডারকে মঙ্গলবার আফগানিস্তানের সীমান্তবর্তী উত্তর ওয়াজিরিস্তানে অভিযান চালিয়ে হত্যা করা হয়েছে। খবর দ্য এক্সপ্রেস ট্রিবিউনের।

গত সোমবার পাকিস্তানের পূর্ব ওয়াজিরিস্তান জেলায় চার নারী এনজিওকর্মীকে গুলি করে হত্যা করে কথিত জঙ্গিরা। পুলিশ বলছে, পূর্ব ওয়াজিরিস্তানের মির আলি এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

ওয়াজিরিস্তানের পুলিশ জানিয়েছে, পূর্ব ওয়াজিরিস্তানের মির আলিতে চার নারী এনজিওকর্মীকে বহনকারী গাড়িতে তেহরিক-ই তালিবান পাকিস্তানের বন্দুকধারী জঙ্গিরা গুলি চালিয়ে তাদের হত্যা করেছে। পূর্ব ওয়াজিরিস্তান আফগানিস্তান-পাকিস্তানের সীমান্তবর্তী একটি এলাকা।

নিহত ওই চার নারী একটি এনজিওতে কাজ করতেন। এর পর ঘটনাস্থল থেকে হামলাকারী পালিয়ে যায়। হামলায় গাড়ির চালক আহত হন। তাঁকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ডিএস/এএইচ

অনলাইন আপডেট

আর্কাইভ