বৃহস্পতিবার ০৪ মার্চ ২০২১
Online Edition

যথাযথ মনিটরিং না থাকায় প্রতিনিয়ত সড়ক দুর্ঘটনার সংখ্যা বাড়ছে -ডাঃ শফিকুর রহমান

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার কোনবাড়ি কলেজ মোড় এলাকায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১ জন বীর মুক্তিযোদ্ধাসহ ৫ জন লোক নিহত হওয়ায় গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডাঃ শফিকুর রহমান শোকবাণী দিয়েছেন।
গতকাল মঙ্গলবার দেয়া শোকবাণীতে তিনি বলেন, গতকাল ২৩ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৭ টায় সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার কোনাবাড়ি কলেজ মোড় এলাকায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১ জন মুক্তিযোদ্ধাসহ ৫ জন লোক নিহত এবং ২০ জন লোক গুরুতরভাবে আহত হয়েছেন। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক। মর্মান্তিক এই দুর্ঘটনায় যারা নিহত হয়েছেন আমি তাদের প্রতি গভীর শোক প্রকাশ করছি এবং তাদের শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। দুর্ঘটনায় যারা গুরুতর আহত হয়েছেন মহান আল্লাহ তায়ালার কাছে তাদের দ্রুত সুস্থতা কামনা করছি।
তিনি বলেন, সাম্প্রতি দেশে সড়ক দুর্ঘটনা ব্যাপকহারে বৃদ্ধি পেয়েছে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের পক্ষ থেকে যথাযথ মনিটরিং না থাকার কারণে দেশে প্রতিনিয়ত সড়ক দুর্ঘটনার সংখ্যা বেড়েই চলেছে।
সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের মাধ্যমে দূর্ঘটনার কারণ উদঘাটন করে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ ও দুর্ঘটনায় আহতদের চিকিৎসাসেবা নিশ্চিত করার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানান।
অপর এক শোকবাণীতে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান বলেন, সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার কোনাবাড়ি কলেজ মোড় এলাকায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৫ জন লোক নিহত হওয়ার মর্মান্তিক ঘটনায় আমি গভীর শোক প্রকাশ করছি এবং তাদের শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

অনলাইন আপডেট

আর্কাইভ