ঢাকা, সোমবার 1 March 2021, ১৬ ফাল্গুন ১৪২৭, ১৬ রজব ১৪৪২ হিজরী
Online Edition

কক্সবাজার সদর হাসপাতালে আগুন

সংগ্রাম অনলাইন ডেস্ক: কক্সবাজার সদর হাসপাতালে আগুন লেগেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের কর্মীরা। আজ বুধবার বিকেল আগুন লাগার ঘটনা ঘটেছে।

তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যানি। আগুন লাগার সঠিক কারণ জানাতে পারেনি ফায়ার সার্ভিসের কর্মীরা। 

বুধবার (২৭ জানুয়ারি) সন্ধ্যার দিকে সেখানে আগুন লাগার  ঘটনা ঘটে।  খবর পেয়ে কক্সবাজার ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে।

ক্ষয়-ক্ষতির পরিমাণ এখনও জানা যায়নি।

এদিকে, হাসপাতালে থাকা রোগী ও তাদের স্বজনরা আগুন লাগার খবরে আতঙ্কিত হয়ে ছোটাছুটি শুরু করেন। অনেকেই চিকিৎসাধীন অবস্থাতেই ভয়ে হাসপাতাল ছেড়ে চলে গেছেন।  

ঘটনাস্থলে দায়িত্বপালনকারী কক্সবাজার ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. আবদুল্লাহ সাংবাদিকদের বলেন, খবর পেয়ে কক্সবাজার ফায়ার সার্ভিসের দুটি পানিবাহী গাড়িসহ দুটি ইউনিট এবং রামু থেকে আরও একটি ইউনিট এসে আগুন নেভানোর কাজ করে।

তিনি জানান, হাসপাতালটিতে পানির উৎস না থাকায় আগুন নেভাতে শুরুতে সমস্যা হয়। এরপর দূরের একটি পুকুর থেকে প্রথমে পানি আনা হয়, পরে নিজেদের পানিবাহী গাড়ির সাহায্যে আগুন নেভাতে সক্ষম হয়েছেন তারা। তিনি জানান, তাদের পানিবাহী গাড়িগুলো ১১ হাজার ও ৬ হাজার লিটার পানি ধারণ করতে পারে, ফলে আর কোনও সমস্যা হয়নি। 

আগুনের বিষয়ে তিনি বলেন, কক্সবাজার সদর হাসপাতালের নিচতলার পরিত্যক্ত স্টোররুমে আগুন লাগার ঘটনা ঘটেছে। তবে এর কারণ এখনও জানা যায়নি। আগুন নেভানো সম্ভব হলেও ক্ষয়-ক্ষতির পরিমাণ এখনই বলা সম্ভব নয়। পরবর্তীতে প্রতিবেদন আকারে এর তথ্য প্রকাশ করা হবে। 

 

অনলাইন আপডেট

আর্কাইভ