ঢাকা, সোমবার 1 March 2021, ১৬ ফাল্গুন ১৪২৭, ১৬ রজব ১৪৪২ হিজরী
Online Edition

স্ত্রীর মামলায় আ.লীগ নেতা গ্রেফতার

সংগ্রাম অনলাইন ডেস্ক: স্ত্রীর দায়ের করা মামলায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দারুস সালাম থানা আওয়ামী লীগের সভাপতি এ বি এম মাজহারুল এনামকে গ্রেফতার করেছে দারুস সালাম থানা পুলিশ। মামলায় এনামের বিরুদ্ধে পরকীয়ায় জড়িয়ে শারীরিক নির্যাতন ও হত্যাচেষ্টার অভিযোগ আনা হয়েছে।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) বিকেলে দারুস সালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি তোফায়েল আহমেদ বলেন, এনামের স্ত্রী ফিরোজা পারভীন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সিনিয়র সহসভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চুর ছোট বোন। তিনি এনামের বিরুদ্ধে নির্যাতন ও হত্যাচেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছেন।

ওসি আরও বলেন, আজ (মঙ্গলবার) বিকেল ৪টায় মামলা দায়ের করা হয়েছে। এরই মধ্যে আসামিকে গ্রেফতার করা হয়েছে এবং আদালতে পাঠানো হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, এই মামলায় মোট সাত জনকে আসামি করা হয়েছে। মামলায় এনাম ছাড়াও আসামি হিসেবে রাখা হয়েছে তার ভাই, বোন, ভাগনে, বন্ধুদের। এছাড়াও আসামি করা হয়েছে নাজমা আক্তার মুন্নিকে। বাদীর অভিযোগ, মুন্নির সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন এনাম।

এজাহারে বাদী অভিযোগ করেছেন, তাদের সংসার সুখেই চলছিল। কিন্তু অন্য আসামিদের ‘যোগসাজশ ও কুপরামর্শে’ মুন্নির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন এনাম। এ নিয়ে সংসারে অশান্তি নেমে আসে। এর জের ধরে এনাম প্রায়ই নির্যাতন করেছেন তাকে। গত ১২ জানুয়ারি মারধর করে তিনি বাদীকে বাসা থেকে বের করে দেন এবং ১০ লাখ টাকা যৌতুক দাবি করেন।

বাদী আরও অভিযোগ করে বলেন, গত ২৫ জানুয়ারি তিনি বাবার বাসায় ছিলেন। পরে সেখান থেকে বাসায় ফিরে দেখেন বাসার আলমারি ভেঙে ফেলা হয়েছে। জানতে চাইলে এনাম ও অন্য আসামিরা তাকে হত্যাচেষ্টা চালান।

ডিএস/এএইচ

অনলাইন আপডেট

আর্কাইভ