ঢাকা, বৃহস্পতিবার 25 February 2021, ১২ ফাল্গুন ১৪২৭, ১২ রজব ১৪৪২ হিজরী
Online Edition

৯৯৯ নম্বরে খদ্দেরের ফোন, যৌনপল্লী থেকে ১৪ কিশোরী উদ্ধার

সংগ্রাম অনলাইন ডেস্ক: রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীতে অভিযান চালিয়ে বিভিন্ন জেলা থেকে মানব পাচারের শিকার হওয়া ১৪ কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। 

বুধবার(২০ জানুয়ারি) দুপুরে রাজবাড়ীর পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। 

তিনি জানান, মঙ্গলবার (১৯ জানুয়ারি) যৌনপল্লী থেকে ৯৯৯ নম্বরে ফোন দেন এক খদ্দের। পরে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়াবীরসহ পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় পল্লীর নাজমা বেগমের বাড়ি থেকে তিন কিশোরীকে উদ্ধার করা হয়।

সংবাদ সম্মেলনে রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহউদ্দিন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদার, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল তায়াবীর, ডিআইও-১ মো: সাউদুজ্জামান, ডিআইও-২ প্রানবন্ধু চন্দ্র বিশ্বাস উপস্থিত ছিলেন।

দৌলতদিয়া যৌনপল্লী থেকে ১৪ কিশোরী উদ্ধার বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, এ ঘটনায় উদ্ধার হওয়া এক তরুনী বাদী হয়ে পল্লীর বাড়ীওয়ালী নাজমা বেগম (৫৫), ঝর্ণা বেগম (২৫) ও তাদের কেয়ারটেকার আনন্দকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামীরা সকলেই পলাতক রয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ডিএস/এএইচ

অনলাইন আপডেট

আর্কাইভ