বুধবার ২০ জানুয়ারি ২০২১
Online Edition

শৈলকুপায় সড়কে পিষ্ট হলো ৬ নির্মাণ শ্রমিক

ঝিনাইদহ সংবাদদাতা : ঝিনাইদহের শৈলকুপা উপজেলার মদনডাঙ্গা বাজার এলাকার শ্রীরামপুর নামক স্থানে বুধবার সন্ধ্যায় মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই ৬ জন নিহত হয়েছে। এ সময় আহত হন ৩ জন। হতহতরা সবাই নির্মাণ শ্রমিক এবং তাদের বাড়ি সদর উপজেলার কলোমনখালী গ্রামে বলে প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে। খবর পেয়ে থানা পুলিশ এবং ঝিনাইদহ ও শৈলকুপার দমকল বাহিনীর সদস্যরা লাশ উদ্ধার করে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি। লাশগুলো ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ছিন্নভিন্ন হয়ে যায়। প্রত্যক্ষদর্শী আফান উদ্দীন জানান, বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হতাহতরা একটি নছিমন গাড়িতে চেপে বাড়ি ফিরছিলো। তারা ঝিনাইদহ কুষ্টিয়া সড়কের শ্রীরামপুর নামক স্থানে পৌছালে রাস্তা খারাপ হওয়ায় পাশ দিয়ে  যেতে গেলে প্রথমে তাদের বহনকৃত নছিমনকে পেছন থেকে আসা একটি পরিবহনে ধাক্কা দেয়। এতে তারা রাস্তার উপর ছিটকে পড়ে। পরে সেনা কল্যাণ সংস্থার একটি ট্রাক তাদের পিষ্ট করে চলে যায়। এতে ঘটনাস্থলেই ছিন্নভিন্ন হয়ে মারা যায় ৬ জন। এছাড়া ৩ জনকে আহত অবস্থায় ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম খবরের সত্যতা স্বীকার করে জানান, নিহতদের পরিচয় উদ্ধারের চেষ্টা চলছে।
শৈলকুপা (সার্কেলের) সহকারী পুলিশ সুপার আরিফুল ইসলাম জানান, সন্ধ্যায় কাজ শেষে বেশ কয়েকজন নির্মাণ শ্রমিক শৈলকুপার শেখপাড়া থেকে আলমসাধুতে করে ঝিনাইদহ শহরের দিকে আসছিলেন। পথে মদনডাঙ্গা বাজারে এলে শ্যালো ইঞ্জিন চালিত তিন চাকার এ যানবাহনটির যাত্রীদের ঝিনাইদহ থেকে কুষ্টিয়াগামী একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আলমসাধুর ছয় যাত্রী মারা যান। এসময় গুরুতর আহত হন আরও তিনজন। এদিকে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক শামিমুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।
তিনি জানান, নিহতের সংখ্যা আরও বাড়তে পারে। দুর্ঘটনার পর খুলনা-কুষ্টিয়া মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। এতে উদ্ধার কাজ ও ব্যহত হয়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

অনলাইন আপডেট

আর্কাইভ