ঢাকা, শনিবার 23 January 2021, ৯ মাঘ ১৪২৭, ৯ জমাদিউস সানি ১৪৪২ হিজরী
Online Edition

দেবহাটায় যুবলীগ নেতার রান্নাঘর থেকে পরিত্যক্ত ৩ পেট্রোল বোমা উদ্ধার

সংগ্রাম অনলাইন ডেস্ক: সাতক্ষীরার দেবহাটায় উপজেলায় এক যুবলীগ নেতার বাড়ির রান্নাঘর থেকে পরিত্যক্ত অবস্থায় তিনটি তাজা পেট্রোল বোমা উদ্ধার করেছে পুলিশ। খবর ইউএনবি'র।

আজ শনিবার (৫ ডিসেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার ধোপাডাঙ্গার গ্রামের আব্দুল ওহাবের ছেলে যুবলীগ নেতা মহিউদ্দীনের রান্নাঘর থেকে এগুলো উদ্ধার করা হয়েছে।

যুবলীগ নেতা মহিউদ্দীন জানান, সকালে তার স্ত্রী রান্না করতে গেলে চৌকির নিচে চাউলের বস্থার পাশে একটি প্যাকেট দেখতে পেয়ে তার সন্দেহ হয়। পরে বিষয়টি থানায় জানালে পুলিশ ও র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে পেট্রোল বোমাগুলো উদ্ধার করে দেবহাটা থানায় নিয়ে যায়।

তিনি আরও জানান, পূর্বশত্রুতার জের ধরে এবং উপজেলা পরিষদের উপ-নির্বাচনে নৌকার সমর্থনে কাজ করায় প্রতিপক্ষরা তাকে ফাঁসাতে এ কাজ করেছে।

এর আগে তার মৎস্য ঘেরে বিষ দেয়া ও তার উপর হামলার ঘটনা ঘটেছে বলেও দাবি করেন তিনি।

দেবহাটা সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ ফারুক হোসেন জানান, মহিউদ্দীন আওয়ামী লীগের রাজনীতি করায় স্থানীয়ভাবে তার কিছু শত্রুতা রয়েছে। পুলিশ তার রান্নাঘর থেকে তিনটি পেট্রোল বোমা উদ্ধার করে থানায় নিয়ে গেছে।

দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে তিনটি পেট্রোল বোমা উদ্ধার করা হয়েছে। ঘটনার পেছনে কে বা কারা জড়িত সেটি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

ডিএস/এএইচ

 

অনলাইন আপডেট

আর্কাইভ