শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১
Online Edition

আ’লীগ সরকার সর্বক্ষেত্রে ব্যর্থ আর সর্বগ্রাসী দুর্নীতি লুটপাটে বেসামাল -ডা. শাহাদাত হোসেন

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও চসিক নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন,  নিরপেক্ষ গ্রহণযোগ্য, অংশগ্রহণমূলক ও উৎসবমুখর নির্বাচন দিয়ে আপনাদের জনমত যাচাই করুন। আগামী জানুয়ারিতে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নির্বাচনকে গ্রণযোগ্য করতে হলে অংশগ্রহণমূলক, নিরপেক্ষ, উৎসব মুখর পরিবেশ নির্বাচনের ব্যবস্থা করতে হবে। বহিরাগত আওয়ামী সন্ত্রাসী বাহানি বেষ্টিত, ভোটারবিহীন নির্বাচন সংস্কৃতি থেকে নির্বাচন কমিশন ও সরকারকে বেরিয়ে আসতে হবে। এই সরকার নির্বাচনী ব্যবস্থাকে ধ্বংস করেছে। একটি দেশে গণতান্ত্রিক ব্যবস্থা না থাকলে, ভোটারবিহীন একদলীয় নির্বাচন হলে, মানুষ মত প্রকাশের অধিকার থেকে বঞ্চিত হলে, সেই দেশে আর গণতন্ত্র থাকে না, সন্ত্রাস ও উগ্রবাদের সৃষ্টি হয়। এই দেশের মানুষের রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতা, গণতন্ত্র  রক্ষায় দেশপ্রেমিক জনতাকে ঐক্যবদ্ধ হতে হবে। ভোটাধিকার  প্রতিষ্ঠায় আপনাদের ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতে হবে। আগামী সিটি কর্পোরেশন নির্বাচনে বহিরাগত সন্ত্রাসীরা যেন সেন্টারে প্রবেশ করতে না পারে  প্রশাসনকে সে ব্যবস্থা করতে হবে। অন্যথায় জনগণ  ঐ সকল সন্ত্রাসীদের  শায়েস্তা করবে। তিনি গত বৃহস্পতিবার বিকালে  ২৫ নং রামপুর ওয়ার্ড বিএনপি আয়োজিত করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ ও মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত বক্তব্য রাখেন।
ডা.শাহাদাত হোসেন আরো বলেন, এই সরকার  সবক্ষেত্রে ব্যর্থতা আর সর্বাগ্রাসী দুঃশাসন,  দুর্নীতি-লুটপাটে বেসামাল। এই সরকারের দুঃশাসনের দৌরাত্ম ভয়ঙ্কর রূপ নিয়েছে। জনগনের বিরুদ্ধে দলীয় সন্ত্রাস ও প্রশাসনকে ব্যবহার করে ক্ষমতকে দীর্ঘায়িত  করছে। ফলে দিন দিন জনবিচ্ছিন্ন হচ্ছে সরকার।
চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেছেন, সামনে চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন। আর সে নিবার্চনে বিএনপি নেতাকমীর্দের আতঙ্কিত করতে করোনার সুরক্ষা সামগ্রী বিতরণেও বাধা দেওয়া হয়েছে প্রশাসন থেকে। এবার নির্বাচনে  ভোট ডাকাতি করলেই তার পরিণাম ভযাবহ হবে। জনগণকে সাথে নিয়েই সরকার পতনের আন্দোলনের ঘোষণা দেওয়া হবে।
২৫নং রামপুর ওয়ার্ডে বিএনপির সভাপতি হাজী শরিফুল ইসলাম এর সভাপতিত্বে সিনিয়র সহ-সভাপতি মোঃ ইবনুল হাসান এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, কাউন্সিলর প্রার্থী আবুল হাসেম, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, সহ-সম্পাদক কাউন্সিলর প্রার্থী শহীদ মোহাম্মদ চৌধুরী, হালিশহর থানা বিএনপি সভাপতি মোশারফ হোসেন ডিপ্টি, সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলম, আরো বক্তব্য রাখেন রামপুর থানা বিএনপি নেতা আলহাজ্ব ওমর মিয়া, মমিনুল হক মুন্না, মোঃ শফিকুর রহমান, মোঃ মাসুদ পাটোয়ারী  প্রমুখ নেতৃবৃন্দ।

অনলাইন আপডেট

আর্কাইভ