ঢাকা, বৃহস্পতিবার 21 January 2021, ৭ মাঘ ১৪২৭, ৭ জমাদিউস সানি ১৪৪২ হিজরী
Online Edition

ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

সংগ্রাম অনলাইন ডেস্ক: চাঁদপুর জেলার ফরিদগঞ্জ-রায়পুর সড়কে সকাল পৌনে ৮টায় তেলবাহী লরির চাকা ফেটে সিএনজির সাথে মুখোমুখি সংর্ঘষে ৩ জন নিহত হয়েছেন।

নিহতরা হলেন- সিএনজি চালক জাহাঙ্গীর (৪০) যাত্রী রুমা বেগম (৩০)ও মামুন (৩৫)। নিহত জাহাঙ্গীরের বাড়ি লক্ষীপুর জেলার রায়পুর উপজেলায় এবং রুমা বেগম ও মামুনের বাড়ি ফরিদগঞ্জের চরবড়ালি গ্রামে। 

স্থানীয়রা জানান, আজ সকাল পৌনে আটটার দিকে মেঘনা অয়েলের একটি তেলবাহী লরি রায়পুর থেকে ফরিদগঞ্জের দিকে আসার সময় চাঁদপুর-ফরিদগঞ্জ-রায়পুর আঞ্চলিক মহাসড়কের ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমেেপ্লক্সের সামনে পৌঁছলে হঠাৎ চাকা ফেটে যায়। এতে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। তেলবাহী লরি ও সিএনজিটি পাশ্ববর্তী খালে পড়ে যায়। এতে সিএনজির তিনজন যাত্রী গুরুতর আহত হয়। আশপাশের লোকজন তাদের উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিএনজি চালক জাহাঙ্গীর ও রুমা বেগমকে মৃত ঘোষণা করেন। এছাড়া গুরুতর আহত মামুনকে চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করা হলে সেখানে তার মৃত্যু হয়।

ফরিদগঞ্জ উপজেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সুব্রত সাহা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, খাল থেকে উদ্ধার করে আমাদের হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে। আরেকজনকে উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আহত মামুনকে চাঁদপুর সদর হাসপাতালে নেয়ার পরে জরুরি বিভাগে তার মৃত্যু হয় বলে জানান আর এমও ডা. সুজাউদ্দৌলা রুবেল।

সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে যান চলাচল স্বাভাবিক করেন। সিএনজিটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন জানান, প্রথমে সিএনজি চালকসহ ২ জন নিহত হয়েছেন, অপর যাত্রীকে উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছিলো, সেখানেই তার মৃত্যু হয়।

ডিএস/এএইচ

অনলাইন আপডেট

আর্কাইভ