ঢাকা, শনিবার 23 January 2021, ৯ মাঘ ১৪২৭, ৯ জমাদিউস সানি ১৪৪২ হিজরী
Online Edition

গোপালগঞ্জে নিয়ন্ত্রণহীন হারিয়ে বাস খালে, নিহত ৪

সংগ্রাম অনলাইন ডেস্ক: জেলার টুঙ্গিপাড়ায় ভ্যানকে যাত্রীবাহী বাসের চাপা এবং পরে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটির সড়কের পাশে খালে পড়ে যাওয়ার ঘটনায় চারজন নিহত এবং অন্তত ২০ জন আহত হয়েছেন।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে মালেকের মোড় এলাকায় গোপালগঞ্জ-পাটগাতী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মুকসুদপুর উপজেলার বাটিকামারী গ্রামের রঞ্জিত ধরের ছেলে সঞ্জিত ধর (৪০), টুঙ্গিপাড়ার বড় ডুমুরিয়া গ্রামের সুমন্ত কীর্ত্তনীয়ার ছেলে কৃষ্ণ কীর্ত্তনীয়া (৩২) ও নিলফা গ্রামের মোমরেজ মোল্লার ছেলে ভ্যানচালক আকাম উদ্দিন মোল্লা (৫৫) এবং ঢাকাগামী দোলা পরিবহনের বাসটির সহকারী বাগেরহাটের চিতলমারী উপজেলার বাকপুর গ্রামের ঠাণ্ডা মিয়া (৫২)।

আহতদের গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল ও টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

যাত্রী সোহাগ খান বলেন, সকালে বাসটি পিরোজপুর থেকে ছেড়ে আসে। বাস ছাড়ার পর থেকেই চালক তার আসনের পাশে বসা দুই ব্যক্তির সাথে কথা বলছিলেন এবং দ্রুত গতিতে গাড়িটি চালাচ্ছিলেন। ঘটনাস্থলে আসার পর বাসটি পেছন থেকে একটি যাত্রীবাহী ভ্যানকে চাপা দেয় এবং এক পর্যায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে গাড়িটি কালভার্টের রেলিং ভেঙে সড়কের পাশে খালের মধ্যে উল্টে পড়ে।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. জানে আলম বলেন, গোপালগঞ্জ ও টুঙ্গিপাড়া থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। ঘটনাস্থলে একজন এবং হাসপাতালে নেয়ার পথে আরও তিনজনের মৃত্যু হয়।

টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম বলেন, ‘পিরোজপুর থেকে ছেড়ে আসা দোলা পরিবহনটি মালেকের মোড়ে পৌঁছে একটি যাত্রীবাহী ভ্যানকে চাপা দেয়। ঘটনাস্থলে ভ্যানচালকের মৃত্যু হয়। পরে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খালের মধ্যে উল্টে পড়ে যায়।’

ডিএস/এএইচ

অনলাইন আপডেট

আর্কাইভ