শনিবার ২৮ নবেম্বর ২০২০
Online Edition

যেখানে দুর্নীতি সেখানেই নিরাপত্তা বাহিনীর অভিযান -স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘যেখানেই দুর্নীতি, সেখানেই আমাদের নিরাপত্তা বাহিনীর অভিযান চলবে। বাড্ডার (মেরুলে গোল্ডেন মনিরের বাড়ি) অভিযান তারই একটি অংশ।’ গতকাল শনিবার দুপুরে রাজধানীর মগবাজার ওয়্যারলেস কলোনি সেকেন্ডারি ট্রান্সফার স্টেশন (এসটিএস) উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।
করোনা পরিস্থিতি নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, করোনা ভাইরাস বিশ্বে যেভাবে আলোড়ন সৃষ্টি করেছিল, বাংলাদেশে তেমনটা হয়নি। প্রধানমন্ত্রীর দিক-নির্দেশনায় কোভিডে যারা আক্রান্ত হয়েছিলেন আমরা তাদের চিকিৎসাসেবা দিতে পেরেছি। করোনাভাইরাস বিস্তার রোধেও আমরা ব্যবস্থা গ্রহণ করেছি।
স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করছে বলেই সিরাজগঞ্জে জঙ্গী আস্তানার জঙ্গীরা আত্মসমর্পণ করেছে। অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে রাজধানীর মেরুল বাড্ডার একটি বাসায় অভিযান চালিয়ে মনিরুল ইসলাম ওরফে গোল্ডেন মনির নামের এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব। র‌্যাবের দাবি, নব্বইয়ের দশকে রাজধানীর গাউছিয়া মার্কেটে কাপড়ের দোকানে সেলসম্যান হিসেবে কাজ করতেন মনির। সেখান থেকে পর্যায়ক্রমে মালিক হয়েছেন এক হাজার ৫০ কোটি টাকার।
অভিযান শেষে র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ বলেন, ‘গোল্ডেন মনিরের বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ স্বর্ণ জব্দ করা হয়। এই স্বর্ণের পরিমাণ প্রায় আট কেজির মতো। আমরা জানতে পেয়েছি গাউছিয়ার একটি স্বর্ণের দোকানের সঙ্গে তার সম্পৃক্ততা রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ