বুধবার ২০ জানুয়ারি ২০২১
Online Edition

রাজশাহী বিভাগে ৩ মৃত্যু ॥ উপজেলা চেয়ারম্যান ও ওসি সস্ত্রীক আক্রান্ত

রাজশাহী অফিস: একমাসেরও বেশি সময় পর রাজশাহী বিভাগে একদিনে তিনজনের মৃত্যু হয়েছে করোনায়। শুক্রবার তারা মারা যান। এর আগে গত ১৮ অক্টোবর বিভাগে তিনজনের মৃত্যু হয়েছিল।
শুক্রবার বিভাগের বগুড়ায় একজন ও নওগাঁয় দুইজন করোনা রোগীর মৃত্যু হয়েছে। এ নিয়ে বিভাগে এখন মোট মৃতের সংখ্যা বেড়ে ৩৩১ জনে দাঁড়াল। শনিবার বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য  জানান, বিভাগে এ পর্যন্ত সর্বোচ্চ ২০০ জনের মৃত্যু হয়েছে বগুড়ায়। দ্বিতীয় সর্বোচ্চ ৫০ জনের মৃত্যু হয়েছে রাজশাহীতে। এর বাইরে চাঁপাইনবাববগঞ্জে ১৪ জন, নওগাঁয় ২৪ জন, নাটোরে ১২ জন, জয়পুরহাটে সাতজন, সিরাজগঞ্জে ১৪ জন এবং পাবনায় ১০ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার বিভাগে নতুন ৫৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। বিভাগে এখন মোট আক্রান্তদের সংখ্যা ২২ হাজার ২৮ জন। এদের মধ্যে ২০ হাজার ৩৮৮ জন সুস্থ হয়েছেন। বিভাগজুড়ে বর্তমানে হাসপাতালে ভর্তি আছেন ২ হাজার ৫৭৬ জন।
এদিকে রাজশাহীর পবা উপজেলা পরিষদের চেয়ারম্যান মুনসুর রহমান করোনা আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার করোনা পরীক্ষা করে তার পজেটিভ আসে। তিনি বর্তমানে রামেক হাসপাতালের কেবিনে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া রাজশাহী নগরীর মতিহার থানার ওসি সিদ্দিুকুর রহমান (৪২) ও তাঁর স্ত্রী শাম্মী সুলতানা (৩৫) করোনাক্রান্ত হয়েছেন। রামেক হাসপাতালে তাদের নমুনা পরীক্ষা হলে গতকাল শুক্রবার পজিটিভ আসে। বিষয়টি নিশ্চিত করেন রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা: সাইফুল ফেরদৌস।

অনলাইন আপডেট

আর্কাইভ