সোমবার ২৭ সেপ্টেম্বর ২০২১
Online Edition

বেলকুচিতে সড়ক দুর্ঘটনায় নিহত-আহতদের স্বজনদের পাশে জামায়াত নেতা অধ্যাপক মুজিবুর রহমান

বেলকুচিতে সড়ক দুঘর্টনায় নিহত হযরত, সবুজ ও আহত ফরহাদের পরিবারের সদস্যদের সহমর্মিতা প্রকাশ করে সান্ত¦না দিচ্ছেন; বাংলাদেশ জামায়াতে ইসলামী, কেন্দ্রীয় সিনিয়র নায়েবে আমীর, সাবেক এমপি অধ্যাপক মজিবুর রহমান -সংগ্রাম

ভ্রাম্যমাণ প্রতিনিধি : সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার পৌরসভাস্থ বয়ড়াবাড়ী এমপি রোড এলাকায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহতদের পরিবারকে সহমর্মিতা জ্ঞাপন, তাদের খোঁজ-খবর নেয়া ও স্বজনদের আর্থিক সহযোগিতা প্রদান করেছেন; বাংলাদেশ জামায়াতে ইসলামী'র কেন্দ্রীয় নায়েবে আমীর ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান।
গত বুধবার রাত সাড়ে ৭টার দিকে সিরাজগঞ্জের বেলকুচি পৌর এলাকার বয়রাবাড়ীস্থ এমপি রোডে এক মর্মান্তিক বাস ও মোটরসাইকেল সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মোটরসাইকেল চালকসহ ঘটনাস্থলে ২ জন নিহত হয়। নিহতরা হলেন, বেলকুচি পৌর এলাকার শেরনগর মহল্লার হাকিম মন্ডলের ছেলে সবুজ মন্ডল ও কুদ্দুস মুন্সির ছেলে হযরত আলী। দুঘর্টনায় গুরুতর আহত ফরহাদ হোসেন বেলকুচি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।
গতকাল শনিবার সকালে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার পৌরসভাস্থ শেরনগর মহল্লায় নিহত ও আহতদের বাড়িতে ছুটে যান, বাংলাদেশ জামায়াতে ইসলামী'র কেন্দ্রীয় নায়েবে আমীর ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান। তিনি, নিহত ও আহতদের পরিবারের লোকদের প্রতি শোক ও সহমর্মিতা জ্ঞাপন এবং সান্ত¦না প্রদান করেন। তিনি, স্বজনদের সর্বশেষ অবস্থার খোঁজ-খবর নেন এবং নিহত ব্যক্তিবর্গের পরিবারের অভিভাবকদের কাছে আর্থিক সহযোগিতা তুলে দেন। এ সময় নিহত ও আহতদের পরিবার: স্ত্রী ও মা-বাবা কান্নায় ভেঙ্গে পড়েন তখন এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। কেন্দ্রীয় নায়েবে আমীর নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে তাদেরকে শহীদ হিসেবে কবুল করার জন্য ও তাদের পরিবার-পরিজনদের উত্তম ধৈর্যধারণ এবং এই শোক কাটিয়ে উঠার তাওফিক কামনা করে পরিবারের সদস্য এবং উপস্থিত লোকদের নিয়ে মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে দোয়া করেন। পরিবারের সাথে সাক্ষাৎ শেষে, তিনি নিহতদের কবর যিয়ারত করেন। এসময় কেন্দ্রীয় নায়েবে আমীর অধ্যাপক  মজিবুবুর রহমানের সাথে আরো উপস্থিত ছিলেন; কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও বাইতুলমাল সেক্রেটারি অধ্যাপক শাহাবুদ্দীন, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও সিরাজগঞ্জ জেলা আমীর অধ্যক্ষ মাওঃ শাহীনূর আলম, কেন্দ্রীয় মজলিসে শু'রা সদস্য, জেলা সিনিয়র নায়েবে আমীর ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ মো. আলী আলম, জেলা  কর্মপরিষদ সদস্য বেলকুচি উপজেলা আমীর অধ্যাপক নূর-উন-নবী সরকার,জেলা কর্মপরিষদ সদস্য, বেলকুচি উপজেলা সেক্রেটারি, বেলকুচি উপজেলা পরিষদের সাবেক ভাইস ও প্যানেল চেয়ারম্যান আরিফুল ইসলাম সোহেল, বেলকুচি উপজেলা সহকারী সেক্রেটারি মাওলানা আহমেদ আলী, বেলকুচি ধুকুরিয়াবেড়া ইউনিয়ন চেয়ারম্যান জামায়াত নেতা মাওলানা মাহবুবুর রশিদ শামীম, বেলককুচি পৌরসভা আমীর উপাধ্যক্ষ মাওলানা আবু হাশেম সরকার, সাবেক পৌর আমীর হোসাইন আহমেদ ও সেক্রেটারি মাওলানা গোলাম হোসেনসহ জামায়াত ও শিবিরের স্থানীয় নেতা-কর্মী ও নিহতদের পরিবারের সদস্য ও আত্মীয়-স্বজন উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ