ঢাকা,শনিবার 5 December 2020, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী
Online Edition

নাশকতা করে দেশের ভেতর বিশৃঙ্খলা করা যাবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

সংগ্রাম অনলাইন ডেস্ক: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, নাশকতা করে দেশের ভেতর বিশৃঙ্খলা করা যাবে না বলে জঙ্গিরা বুঝতে পেরেছে। এ কারণেই তারা আইনশৃঙ্খলা বাহিনীর কাছে এসে আত্মসমর্পণ করেছে।

শনিবার (২১ নভেম্বর) দুপুরে মগবাজারে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, জঙ্গি নিয়ে পুলিশসহ সরকারের বিভিন্ন গোয়েন্দা সংস্থা যেভাবে কাজ করছে তাতে জঙ্গিরা বুঝে আত্মসমর্পণ করছে।  সিরাজগঞ্জে এ কারণে ৪ জন র‌্যাবের অভিযানের পরপর আত্মসমর্পণ করে। আর আইনশৃঙ্খলা বাহিনী জঙ্গিবাদ নিয়ে যে ধরনের কাজ করছে তাতে তাদের ওপর সাধারণ জনগণের আস্থা এসেছে।

মন্ত্রী আরও বলেন, নয়াটোলার সামনে একটি ময়লার ভাগাড় ছিলো, এখন আর নেই।  এখন আর নাকে রুমাল দিয়ে ওই রাস্তা দিয়ে হাঁটতে হয় না। সিটি করপোরেশনসহ সরকারি সংস্থাগুলো এসব বিষয় নিয়ে কাজ করছে। যা সাধারণ জনগণ উপকৃত হচ্ছেন।

দুর্নীতিবাজদের রক্ষা নেই প্রসঙ্গে মন্ত্রী বলেন, দুর্নীতি যেখানে হবে সেখানে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান অব্যাহত থাকবে। ইতিমধ্যে দুর্নীতির সঙ্গে কারা কারা জড়িত তাদের নিয়ে তদন্ত চলছে।  এরই অংশ হিসেবে বাড্ডায় গোল্ডেন মনিরের বাসায় অভিযান পরিচালনা করা হয়েছে।  এ ধরনের অপরাধ বা দুর্নীতির সঙ্গে যারা জড়িত থাকবে, সুনির্দিষ্ট তথ্য প্রমাণের ভিত্তিতে তাদের বিরুদ্ধেও আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানের সঙ্গে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

ডিএস/এএইচ

অনলাইন আপডেট

আর্কাইভ