রবিবার ০২ অক্টোবর ২০২২
Online Edition

টিউশন ফি কমানোর দাবিতে মনিপুর স্কুলের অভিভাবকদের বিক্ষোভ

স্টাফ রিপোর্টার : টিউশন ফি ও কমানোর দাবিতে বিক্ষোভ করছে মনিপুর স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী ও অভিভাবকরা। গত শনিবার বেলা ১২ টায় স্কুলটির রূপনগর শাখার সামনে বিক্ষোভ কর্মসূচি পালন করেন তারা।

অভিভাবক হান্নান তালুকদারের অভিযোগ, টিউশন ফি ও পরীক্ষার ফি আদায় এবং শিক্ষার্থীদের অনলাইনে বার্ষিক পরীক্ষার আয়োজন করছে মিরপুরে অবস্থিত এই স্কুলটি। যারা এই পরীক্ষার ফি ও টিউশন ফি পরিশোধ করবে না, তাদের এই পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ দেয়া হবে না বলে স্কুল থেকে জানিয়ে দেয়া হয়েছে। এছাড়া টিউশন ও পরীক্ষার ফি পরিশোধ না করলে তাদের পরবর্তী শ্রেণীতে উত্তীর্ণ করা হবে না এমন বিষয়টি অভিভাবকদের জানিয়ে দেয়া হয়েছে। টিউশন ফি অর্ধেক কমানোর দাবিতে বেশ কিছুদিন ধরে আন্দোলন করছেন অভিভাবকরা। এ বিষয়ে অভিভাবকরা কর্তৃপক্ষের সাথে একাধিকবার বৈঠক করলেও কিন্তু কর্তৃপক্ষ তাদের দাবির প্রতি কোনো সাড়া দেয়নি। অভিভাবকরা অভিযোগ করেছেন, টিউশন ফি কমানোর দাবির আন্দোলনে যারা নেতৃত্ব দিচ্ছেন তাদের নানাভাবে হুমকি দেয়া হচ্ছে তাদের সন্তানদের ভর্তি বাতিল করা হবে এমন হুমকি দেয়া হয়েছে। 

গতকাল বেলা ১১ টা থেকে বিদ্যালয়টির রূপনগর শাখা সামনে রাস্তা উপর বসে আন্দোলন করে। দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে বলে অভিভাবকদের পক্ষ থেকে জানানো হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ